kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

চলচ্চিত্র

২১ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

অতিক্রম : অভিনয়ে মান্না, দিতি, ড্যানি সিডাক, অঞ্জু ঘোষ। পরিচালনা আলমগীর কুমকুম। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : আসাদ ভালো মানুষ। সত্ভাই তাকে পারিবারিক সম্পত্তি লাভের আশায় খুন করে। আসাদের স্ত্রী তিন সন্তানকে নিয়ে রাস্তায় নামে। দর্জির কাজ করে পড়াশোনা করায় তাদের। দুই ভাই রনি আর জনি বড় হয়ে জানতে পারে, সত্চাচা সমস্ত সম্পত্তি থেকে তাদের বঞ্চিত করেছে। হত্যা করেছে বাবাকে। প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠে দুজন।

 

সেদিন দেখা হয়েছিল : অভিনয়ে দেব, শ্রাবন্তী, তাপস পাল। পরিচালনা সুজিত মণ্ডল। সকাল ১০টা ২০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : নন্দিতা প্রেমিকের হাত ধরে বাড়ি থেকে পালায়। বাবা নীলকণ্ঠ কঠোর মানুষ। মেয়ের খোঁজ পেতে কবিতার সব বন্ধুকেই ধরে আনে। তাদের একজনের সঙ্গেই নীলকণ্ঠের ছোট মেয়ে নন্দিতার প্রেম হয়!

 

গুরু : অভিনয়ে অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাইবচ্চন। পরিচালনা মণি রত্নম। সন্ধ্যা ৬টা ২০ মিনিট।

গল্পসূত্র : ১৯৫১ সাল। উত্তর গুজরাটের এক সাধারণ স্কুল শিক্ষকের ছেলে গুরুকান্ত। দেশে পছন্দসই কোনো চাকরি না পেয়ে চলে যায় তুরস্কে। সেখান থেকে ফিরে নিজেই ব্যবসা শুরু করতে চায়। মূলধনের জন্য বিয়ে করে ধনী ব্যবসায়ীর মেয়ে সুজাতাকে। কাপড়ের ব্যবসা করার জন্য স্ত্রীকে নিয়ে হাজির হয় মুম্বাই। ধীরে ধীরে ভারতের বড় ব্যবসায়ীতে পরিণত হয় গুরুকান্ত ওরফে গুরু।

 

জ্যাক রিচার : অভিনয়ে টম ক্রুজ, রিচার্ড জেনকিন্স, ওয়ার্নার হার্জগ। পরিচালনা ক্রিস্টোফার ম্যাকুইরি। রাত ৯টা ৩০ মিনিট, ডাব্লিউবি মুভিজ।

গল্পসূত্র : শহরের পাঁচজন লোককে খুন করে একজন স্নাইপার-চালক। শেষমেশ পুলিশের হাতে ধরা পড়ে সে। অপরাধ স্বীকার করতে বলা হয় তাকে। এর বদলে সে একটা কথাই কাগজে লিখে দেয়—‘জ্যাক রিচারকে খুঁজে বের করো’। খবর পেয়ে শহরে হাজির হয় জ্যাক রিচার।

মন্তব্য