kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

চলচ্চিত্র

২০ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

ফাঁদ—দ্য ট্র্যাপ : অভিনয়ে শাকিব খান, আঁচল, অমিত হাসান। পরিচালনা শাফিউদ্দিন শাফি। সকাল ৯টা ৩০ মিনিট, মাছরাঙা।

গল্পসূত্র : কম খরচে বিদ্যুৎ উৎপাদনের ফর্মুলা আবিষ্কার করেছেন বিজ্ঞানী মুনতাসির মামুন। বিদেশের বহু ব্যক্তি ও প্রতিষ্ঠান এই ফর্মুলা হস্তগত করার চেষ্টা করে। মুনতাসিরের ছেলে আসিফ থাকে মালয়েশিয়ায়। এদিকে দেশের বড় সন্ত্রাসী ওসমান বিজ্ঞানীকে মেরে ফেলে। শুরু হয় আসিফের লড়াই।

 

ফান্দে পড়িয়া বগা কান্দে রে : অভিনয়ে সোহম চক্রবর্তী, শ্রাবন্তী চ্যাটার্জি। পরিচালনা সৌমিক চট্টোপাধ্যায়। সন্ধ্যা ৬টা ১০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : শেষ আয়ের পথটাও বন্ধ হয়ে যায়। এমন সময় বাবার রেখে যাওয়া পাঁচ বিঘা জমির খোঁজ পায় রাজু। বেরিয়ে পড়ে দয়ালগঞ্জের পথে। ট্রেনে মিষ্টির সঙ্গে পরিচয়। মিষ্টির প্রেমে পড়ে রাজু। হাজির হয় তাদের বাড়িতে। কিন্তু জানতে পারে, মিষ্টির বাবাই তার বাবার হত্যাকারী!

 

সুই ধাগা : মেড ইন ইন্ডিয়া : অভিনয়ে আনুশকা শর্মা, বরুণ ধাওয়ান। পরিচালনা শরৎ কাতারিয়া। বিকেল ৩টা ৩৩ মিনিট, সেটম্যাক্স।

গল্পসূত্র : এক ছোট্ট শহরে বাস মমতা ও মাওজু দম্পতির। অভাব-অনটনের সংসারে দুজনই হাঁপিয়ে ওঠে। একদিন দর্জির কাজ শুরু করে মমতা। বদলে যেতে থাকে তাদের জীবন।

 

টুম্ব রাইডার : অভিনয়ে অ্যালিসিয়া ভিকান্দার, ডোমেনিক ওয়েস্ট। পরিচালনা রোয়ার উথাং। দুপুর ১টা ২৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : বাবার খোঁজে বের হয় লারা ক্রফট। এক অ্যাডভেঞ্চারে বের হওয়ার পর থেকেই লাপাত্তা সে। বাবার কী হয়েছে সেটা বোঝার পর নিজেই বড় বিপদে জড়িয়ে পড়ে লারা। 

 

মন্তব্য



সাতদিনের সেরা