kalerkantho

সোমবার। ১৭ জুন ২০১৯। ৩ আষাঢ় ১৪২৬। ১৩ শাওয়াল ১৪৪০

চলচ্চিত্র

১৯ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

কঠিন প্রেম : অভিনয়ে শাকিব খান, শাবনূর, প্রবীর মিত্র। পরিচালনা এম বি মানিক। সকাল ৯টা ৩০ মিনিট, মাছরাঙা টেলিভিশন।

গল্পসূত্র : সন্তানের ভবিষ্যতের কথা ভেবে দ্বিতীয় বিয়ে করে আকাশের বাবা। কিন্তু সত্মা আকাশ ও তার ছোট দুই বোনকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। আকাশ বাসস্ট্যান্ডে ভাতের হোটেল দেয়। সেখানে দোলারও ভাতের হোটেল ছিল। খদ্দের নিয়ে দুজনের মধ্যে চলত ঝগড়া। একসময় সেই ঝগড়া রূপ নেয় প্রেমে।

 

কিশোর কুমার জুনিয়র : অভিনয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অপরাজিতা আঢ্য। পরিচালনা কৌশিক গঙ্গোপাধ্যায়। রাত ১০টা ৩০ মিনিট, জি সিনেমা বাংলা।

গল্পসূত্র : শুধু কিশোর কুমারের গান করে, তাই নাম কিশোর কুমার জুনিয়র। স্ত্রী-পুত্র নিয়ে কলকাতায় থাকে। নিজের ব্যান্ডকে দ্বিতীয় পরিবার হিসেবে দেখে। পাক-ভারত সীমান্তে সম্প্রীতির অনুষ্ঠানে গাইতে তাকে আমন্ত্রণ জানায় ভারত সরকার। বিমানবন্দর থেকে হাইজ্যাক্ড হয়ে যায় সে, তার স্ত্রী ও তার ব্যান্ড।

 

ফোর্স : অভিনয়ে জন আব্রাহাম, জেনেলিয়া ডি’সুজা, রাজ বাবর, মনীষ বল। পরিচালনা নিশিকান্ত কামাত। সন্ধ্যা ৭টা ২০ মিনিট, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : পুলিশ অফিসার যশের জীবনে একমাত্র লক্ষ্য অপরাধের বিরুদ্ধে লড়াই। হঠাৎই মায়ার সঙ্গে তার প্রেম হয়। ওদিকে যশের নেতৃত্বে এক অভিযানে অপরাধী রেড্ডি মারা যায়। প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠে তার ভাই বিষ্ণু। এর মধ্যেই বিয়ে করে যশ ও মায়া। কিন্তু প্রথম রাতেই মায়াকে তুলে নিয়ে যায় বিষ্ণু। অলৌকিকভাবে প্রাণে বেঁচে যায় যশ। মায়াকে উদ্ধারে অভিযানে নামে।

 

সিটি লাইটস : অভিনয়ে চার্লি চ্যাপলিন, ভার্জিনিয়া শেরিল। পরিচালনা চার্লি চ্যাপলিন। রাত ১১টা ৪০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : ভবঘুরে চ্যাপলিন হঠাৎই এক ফুলবিক্রেতা মেয়ের প্রেমে পড়ে। জানতে পারে, মেয়েটি অন্ধ। রাতে এক মাতাল ধনীকে আত্মহত্যা করা থেকে বাঁচায় সে। পুরস্কার হিসেবে তার কাছ থেকে মেয়েটির চোখের চিকিৎসার জন্য টাকা নেয়। কিন্তু পুলিশ তাকে ছিনতাইয়ের অভিযোগে গ্রেপ্তার করে। জেল খেটে বের হয়ে দেখে, মেয়েটি দৃষ্টিশক্তি ফিরে পেয়েছে। ফুলের দোকানও দিয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা