kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

চলচ্চিত্র

১৭ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

সবার উপরে তুমি : অভিনয়ে শাকিব খান, স্বস্তিকা ব্যানার্জি, সুচরিতা। পরিচালনা এফ আই মানিক। সকাল ১১টা, বৈশাখী টেলিভিশন।

গল্পসূত্র : স্ত্রী মমতা এবং দুই সন্তান রাহুল ও রিয়াকে নিয়ে চৌধুরীর সুখের সংসার। এক দুর্ঘটনায় বাবাকে হারিয়ে ফেলে রাহুল, মা পাগল হয়ে হাসপাতালে। রাহুল-রিয়াকে বাড়ি থেকে বের করে দেয় তাদের ফুফু। বিপ্লবের মেয়ে মিথিলা প্রেমে পড়ে রাহুলের। প্রেমিককে ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠা করে মিথিলা। রাহুল ফিরে পায় তার বাবাকে।

 

নাকাব : অভিনয়ে শাকিব খান, নুসরত জাহান, সায়ন্তিকা ব্যানার্জি। পরিচালনা রাজীব বিশ্বাস। দুপুর ১টা ৪০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : মাসের সঙ্গে প্রেম হয় দিশার। এক দুর্ঘটনার পর থেকে মৃত আত্মাদের দেখতে শুরু করে মাস। তাদের সাহায্যে মানুষ ঠকানোর কারবার শুরু করে সে। ধোঁকাবাজির কথা জেনে সরে যায় দিশা। হুবহু তারই মতো দেখতে এক মৃত আত্মার দেখা পায় মাস।

 

চিল্লার পার্টি : অভিনয়ে আরাভ, চিন্ময়, ইরফান। পরিচালনা বিকাশ বল, নীতেশ তিওয়ারি। বিকেল ৪টা, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : চন্দননগর কলোনির ডানপিটে বাচ্চা ছেলেদের দলটাকে সবাই ডাকে চিল্লার পার্টি বলে। পরে এই দলে যোগ দেয় ফাটকা। ওর একটা পোষা কুকুর আছে। সে একদিন এক নেতার পিএসকে কামড়ে দিলে ঝামেলার শুরু। সেই নেতা ভিদুকে মুম্বাইয়ের সব রাস্তার কুকুর মেরে ফেলার নির্দেশ দেয়। তার বিরুদ্ধে অভিযানে নামে চিল্লার পার্টি।

 

হোটেল ট্রানসিলভানিয়া ৩ : এনিমেটেড ছবি। পরিচালনা গেনডি তারতাকোভস্কি। সকাল ৯টা ৩০ মিনিট, জি ক্যাফে।

গল্পসূত্র : কাউন্ট ড্রাকুলার হোটেল ব্যবসা ভালোই চলছে। কিন্তু ড্রাকুলার মন ভালো নেই। তাকে চাঙ্গা করতে মেভিস সমুদ্রবিহারের আয়োজন করে। জাহাজের ক্যাপ্টেন এরিকাকে প্রথম দেখাতেই ভালোবেসে ফেলে ড্রাকুলা। এমন কিছুরই অপেক্ষায় ছিল ড্রাকুলার চিরশত্রু আব্রাহাম ভন হেলসিং।

মন্তব্য



সাতদিনের সেরা