kalerkantho

বৃহস্পতিবার । ২৭ জুন ২০১৯। ১৩ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

চলচ্চিত্র

১৬ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

প্রেমের নাম বেদনা : অভিনয়ে বাপ্পারাজ, অমিত হাসান, পূর্ণিমা, শিল্পী। পরিচালনায় রাজ্জাক। সকাল ৮টা, দেশ টিভি।

গল্পসূত্র : জমিদারবাড়ির ছেলে রাশেদ ও রাজা। বড় ভাই রাশেদ শহরে থাকে। ছোট ভাই রাজা গ্রামের সম্পত্তি দেখাশোনা করে। রেখা আর কেয়া দুজন বান্ধবী। রেখা ভালোবাসে রাজাকে। কিন্তু রাজার পছন্দ কেয়াকে। রাশেদ জমির কাগজপত্র ঠিক করতে শহর থেকে গ্রামে ফেরে। কেয়াকে দেখে প্রেমে পড়ে রাশেদ। শুরু হয় চারজনের সম্পর্কের টানাপড়েন।

 

ফ্যামিলি অ্যালবাম : অভিনয়ে স্বস্তিকা মুখোপাধ্যায়, পাওলি দাম, রিয়া সেন। পরিচালনায় মৈনাক ভৌমিক। রাত ১০টা ৩৫ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : আর পাঁচটা সাধারণ বাঙালি মধ্যবিত্ত পরিবারের মতোই মৈত্রেয়ীদের পরিবার। মেয়ের বিয়ের চিন্তায় সারাক্ষণ ব্যতিব্যস্ত মৈত্রেয়ীর মা-বাবা। কিন্তু তারা জানে না, আত্রিকা নামে তাদের মেয়ের এক মেয়ে বন্ধুু আছে। দুজনই তাদের জীবন নিয়ে এক্সপেরিমেন্ট করতে চায়। এই দুই তরুণীর মধ্যে গড়ে ওঠে ভালোবাসার সম্পর্ক।

 

হাইওয়ে : অভিনয়ে আলিয়া ভাট, রণদীপ হুদা। পরিচালনায় ইমতিয়াজ আলী। বিকেল ৩টা ১০ মিনিট, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : ভিরার ইচ্ছার বিরুদ্ধে ওর বিয়ে ঠিক করে বাবা-মা। বিয়ের আগের রাতে ও অপহরণের শিকার হয়। পুলিশের ভয়ে অপহরণকারী মহাবীর ওকে নিয়ে এক শহর থেকে আরেক শহরে ঘুরে বেড়ায়। একসময় ভিরা বুঝতে পারে, ও আর বাসায় ফিরতে চায় না।

 

দ্য ইটালিয়ান জব : অভিনয়ে মার্ক ওয়ালবার্গ, শার্লিজ থেরন, এডওয়ার্ড নর্টন, জেসন স্ট্যাথাম, ডোনাল্ড সাদারল্যান্ড। পরিচালনায় এফ গ্যারি গ্রে। বিকেল ৫টা ৪০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : ইটালিয়ান গ্যাংস্টারদের একটি দল সাড়ে তিন কোটি ডলারের সোনার বার চুরি করে এনেছে ভেনিসে। দল বানিয়ে তাদের থেকে সেগুলো চুরি করে জন। কিন্তু বেইমানি করে তার দলেরই একজন। জনকে মেরে সোনার বারগুলো নিয়ে যায় সে। প্রতিশোধ নিতে স্টিভের নেতৃত্বে জড়ো হয় বাকিরা। যোগ দেয় জনের মেয়ে স্টেলা।


খবরটি ইউনিকোড থেকে বাংলা বিজয় ফন্টে কনভার্ট করা যাবে কালের কণ্ঠ Bangla Converter দিয়ে

মন্তব্য



সাতদিনের সেরা