kalerkantho

বৃহস্পতিবার । ২৭ জুন ২০১৯। ১৩ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

চলচ্চিত্র

১৫ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

লাভার নাম্বার ওয়ান : অভিনয়ে বাপ্পী, পরীমণি, বিপাশা, জলি, আলীরাজ, মিশা সওদাগর। পরিচালনা ফারুক হোসেন। সকাল ৯টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : বাদশা নিজে কিছু করতে চায়। সেটা করতে গিয়ে ঝামেলায় জড়িয়ে পড়ে। বাদশার এই প্রচেষ্টা মা-বাবার একেবারেই পছন্দ নয়। একদিন দোলার সঙ্গে পরিচয় হয় তার। পরিচয় থেকে প্রেম। এ নিয়ে পাড়ার মাস্তানদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে সে। হঠাৎ এক দুর্ঘটনায় গুলিবিদ্ধ হয় দোলা।

 

গুপী গায়েন : অভিনয়ে সব্যসাচী চক্রবর্তী, অপরাজিত আঢ্য, ঋতব্রত মুখার্জি। পরিচালনা রাজদীপ ঘোষ। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : গ্রামের ছেলে গুপী। গান করার ভারি শখ। ওর পূর্বপুরুষরাও গাইয়ে ছিল। কিন্তু মুশকিল হলো, গান গেয়ে গুপী কিছুতেই নাম কামাতে পারে না। ছেলের ব্যর্থতায় ত্যক্ত-বিরক্ত হয়ে মা গুপীর গান গাওয়ায় নিষেধাজ্ঞা জারি করে।

 

আই : অভিনয়ে বিক্রম, অ্যামি জ্যাকসন। পরিচালনা এস শংকর। দুপুর ১২টা ৩৮ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : সাধারণ এক বডি বিল্ডার মডেলিংয়ের সুযোগ পেয়ে বর্তে যায়। কিন্তু সে জানত না তাকে শুধুই ব্যবহার করা হচ্ছে। কাজ শেষে ঠিকই ছুড়ে ফেলা হয়। প্রতিশোধ নিতে মরিয়া সেই বডি বিল্ডার নিজের করণীয় ঠিক করে ফেলে।

 

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৭ : অভিনয়ে ভিন ডিজেল, পল ওয়াকার, ডোয়াইন জনসন। পরিচালনা জেমস ওয়ান। দুপুর ১টা ৪০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : ওয়েন শ ও তার দলকে মুখোমুখি যুদ্ধে পরাজিত করে ডমিনিক ব্রেইনের দল। আমেরিকায় ফিরে তারা সিদ্ধান্ত নেয়, স্বাভাবিক জীবনে ফিরে যাবে। কিন্তু পরাজয়ের বদলা নিতে ডমিনিকের দলের সদস্যদের ওপর হামলা চালায় ওয়েন শর ভাই ডেকার্ড। আক্রমণ প্রতিহত করতে আবারও লড়াই শুরু করে ডমিনিক।

মন্তব্য



সাতদিনের সেরা