kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

টিভি হাইলাইটস

২৬ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

‘আনন্দ উৎসব’-এ সাম্যদীপ ও তার পরিবার

মিউজিক ট্রেন

বৈশাখী টেলিভিশনে রাত সাড়ে ৯টায় প্রচারিত হবে মিউজিক্যাল শো ‘মিউজিক ট্রেন’। এতে জনপ্রিয় মিউজিক ভিডিও নিয়ে থাকবে টপচার্ট। দেখানো হবে নির্বাচিত কয়েকটি মিউজিক ভিডিও। এর মধ্যে থাকবে হাবিব ওয়াহিদ, নবনীতা চৌধুরী, শাহনাজ শান্তা, রোজিনা প্রমুখের ভিডিও। উপস্থাপনায় তাসনুভা মোহনা।

 

আনন্দ উৎসব

দুরন্ত টিভিতে আজ ও আগামীকাল সকাল ৯টা এবং দুপুর ১টায় রয়েছে ‘আনন্দ উৎসব’। আজকের পর্বে অতিথি মাহিতা ও তার পরিবার। মাহিতাকে জন্মদিনে এক আয়োজন করে চমকে দিলেন তার মা-বাবা আর ছোট্ট দুই ভাই-বোন মাহিরা ও তুরহান। আগামীকালের পর্বে অতিথি সাম্যদীপ ও তার পরিবার। সাম্যদীপ নাচ করে। এ পর্যন্ত নৃত্যে তার অর্জন অনেক। এই সাফল্যকে আরো উৎসাহিত করতে তার মা-বাবা আয়োজন করেন এক অনুষ্ঠানের।

 

ইইউ ইলেকশনস

সামনের মাসেই ইউরোপিয়ান পার্লামেন্টের নির্বাচন। ইউরোপের এই নির্বাচনের প্রভাব পড়তে যাচ্ছে সারা বিশ্বেই। তাই নিয়েই ডয়চে ভেলের এই ধারাবাহিক আয়োজন। আফ্রিকায় এই নির্বাচনের কী প্রভাব পড়বে, তাই নিয়ে আজকের পর্বটি দেখা যাবে রাত ৮টা ১৫ মিনিটে।

 

সিক্স ফিট আন্ডার

ফিশার পরিবার মূলত মৃতের সৎকারের অনুষ্ঠান আয়োজন করে। তাদের এই পারিবারিক ব্যবসাটাই ব্যক্তিগত পর্যায়ে চলে আসে, যখন পরিবারের কর্তা নাথানিয়েল মারা যায়। ধারাবাহিকটির আজকের পর্ব দেখা যাবে রাত ১০টা ৩০ মিনিটে।

মন্তব্য