kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

চলচ্চিত্র

২৫ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

বিয়ের প্রস্তাব : অভিনয়ে শাকিব খান, পূর্ণিমা, রাজ্জাক। পরিচালনায় এফ আই মানিক। সকাল ৯টা ৩০ মিনিট, মাছরাঙা টেলিভিশন।

গল্পসূত্র : রায়হানের মেয়ে আসমাকে বিয়ে করে গরিব মঈন। রায়হানের কারণে আলাদা হয়ে যায় আসমা ও মঈন। আসমার সন্তান বাঁধনকে রায়হান রাস্তায় ফেলে দিলে উদ্ধার করে মঈন। আসমা তার বোনের মেয়ে নূপুরকে কোলেপিঠে করে মানুষ করে। বাঁধন-নূপুরের প্রেমের কারণে আবার মিল হয় আসমা-মঈনের।

 

এমএলএ ফাটাকেষ্ট : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, কোয়েল মল্লিক। পরিচালনায় স্বপন সাহা। বিকেল ৪টা ২০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : বিপদে গরিব-অসহায়ের সাহায্যে এগিয়ে আসে কৃষ্ণদেব চ্যাটার্জি ওরফে ফাটাকেষ্ট। ঘটনাচক্রে তাকে সাত দিনের জন্য এমএলএ করা হয়। কিন্তু এত দিনের জঞ্জাল কি সাত দিনে সাফ হবে? সাহায্যে এগিয়ে আসে সাংবাদিক চৈতালি।

 

দ্য গাজি অ্যাটাক : অভিনয়ে রানা দগ্গুবতি, তাপসী পান্নু। পরিচালনায় সংকল্প রেড্ডি। রাত ৯টা ৩০ মিনিট, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : ১৯৭১ সালের যুদ্ধের গল্প। পাকিস্তানি নৌ কমান্ডোরা ‘পিএনএস গাজি’ নামের এক অত্যাধুনিক সাবমেরিন নিয়ে বঙ্গোপসাগরের দিকে রওনা দেয়। উদ্দেশ্য ভারতের যুদ্ধবিমানবাহী নৌ জাহাজ আইএনএস বিক্রম ধ্বংস করা। গোপন এই তথ্য আগেই জেনে যায় ভারতের নৌ কমান্ডোরা।

 

 

এনিমি অ্যাট দ্য গেটস : অভিনয়ে জুড ল, রন পার্লম্যান। পরিচালনায় জঁ-জাক আনু। রাত ৯টা ৩০ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : দ্বিতীয় বিশ্বযুদ্ধ। স্টালিনগ্রাদের প্রতিটি কোনায় যুদ্ধ চলছে। একপর্যায়ে শহরের অধিকাংশ জায়গা দখল করে নেয় জার্মানরা। মনোবল হারিয়ে ফেলা রাশিয়ান বাহিনীর কাছে নায়ক হিসেবে আবির্ভূত হয় ভাসিলি। তার স্নাইপারে নাস্তানাবুদ হতে থাকে জার্মানরা।

মন্তব্য