kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

টিভি হাইলাইটস

২৪ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

আরফিন রুমি অ্যান্ড ফ্রেন্ডস

মিউজিক ক্লাব

বাংলাভিশনে রাত ১১টা ২৫ মিনিটে রয়েছে ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাব’। আজকের অতিথি আরফিন রুমি অ্যান্ড ফ্রেন্ডস। অনুষ্ঠানে গান করার পাশাপাশি নানা গল্পও শোনাবেন তাঁরা। দর্শকও ফোনে অংশ নিতে পারবেন অনুষ্ঠানে।

 

ডন

মাছরাঙা টিভিতে রাত ৮টায় রয়েছে ধারাবাহিক নাটক ‘ডন’। রচনা মুহাম্মদ মামুন-অর-রশীদ ও মানস পাল, পরিচালনায় আহমেদ রোহান রুবেল ও হানিফ খান। অভিনয়ে জাহিদ হাসান, নিপুণ, আলীরাজ, তারিক স্বপন, ওবিদ রেহান, আইরিন তানি, হিরা, হাসান ফেরদৌস জুয়েল, সুজাত শিমুল, তেরেসা চৈতি, আমিন আজাদ, সাজু, মমিন বাবু, রেবেকা সুলতানা, ইকবাল প্রমুখ।

 

ম্যান ভার্সেস ভাইরাল

টিম শ আর মুর্নো গাস্টিকে নিয়ে শো। দুই বন্ধু মিলে দুনিয়ার নানা প্রান্তে ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিওর পুনর্নির্মাণ করেন। অনুষ্ঠানটি প্রচারিত হবে সকাল ১১টা ৩০ মিনিটে, ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলে।

 

দ্য সিম্পসন্স

আমেরিকার একটি অঞ্চলের অধিবাসীদের জীবনধারা নিয়ে এই কমেডি এনিমেশন সিরিজ। ১০ বছরের বার্ট, আট বছরের লিসা ও শিশুসন্তান ম্যাগিকে নিয়ে হোমার ও মার্জের সংসার। স্প্রিংফিল্ড নামের কাল্পনিক এক শহরে বাস করে তারা। তাদের মধ্য দিয়ে তুলে ধরা হয়েছে মার্কিন সংস্কৃতি ও সমাজের বিভিন্ন দিক। দেখা যাবে রাত ১১টা ৩০ মিনিটে, স্টার ওয়ার্ল্ডে।

মন্তব্য