kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

চলচ্চিত্র

২১ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

শেষ খেলা : অভিনয়ে মান্না, চম্পা, রাজীব। পরিচালক নূর হোসেন বলাই। সকাল ১০টা ৩০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : শাহেদ পেশায় ইঞ্জিনিয়ার। খেলাধুলায়ও জুড়ি নেই। ব্যাডমিন্টন খেলায় জয়লাভ করে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে শিল্পপতি কবির চৌধুরী শাহেদকে বাসার পার্টিতে দাওয়াত দেয়। প্রেমিকা মৌকে সঙ্গে নিয়ে পার্টিতে যায় শাহেদ। পার্টিতে কবিরের ছেলে ডনকে অপমান করে মৌ। মৌকে যেকোনো মূল্যে ঘরের বউ করে আনতে ডনকে নির্দেশ দেয় কবির।

 

যমালয়ে জীবন্ত মানুষ : অভিনয়ে ভানু বন্দ্যোপাধ্যায়, বাসবী নন্দী, ছবি বিশ্বাস, পাহাড়ি সান্যাল, কমল মিত্র, নীতীশ মুখার্জি। পরিচালক প্রফুল্ল চক্রবর্তী। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : বাবা মাধুরীকে জোর করে বিয়ে দিতে চায়। আত্মহত্যা করে মাধুরী। দুঃখে দেশান্তরি হয় তার প্রেমিক সিদু। পথে দুই যমদূত ভুল করে সিদুকে যমালয়ে নিয়ে যায়। এই সুযোগে মাধুরীর সঙ্গে দেখা করার জন্য যমরাজ্যে তোলপাড় শুরু করে সিদু।

 

বজরঙ্গি ভাইজান : অভিনয়ে সালমান খান, কারিনা কাপুর। পরিচালক কবীর খান। রাত ৯টা ৩০ মিনিট, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : শাহিদা মায়ের সঙ্গে ভারতে এসেছিল। পথে হারিয়ে যায়। তাকে খুঁজে পায় পবন। কিন্তু সমস্যা হলো শাহিদা কথা বলতে পারে না। পবন তার নাম দেয় মুন্নী। সে জানতে পারে মুন্নী পাকিস্তানি। তাকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে পাকিস্তানে যাত্রা করে পবন।

 

দ্য প্রেস্টিজ : অভিনয়ে হিউ জ্যাকম্যান, ক্রিশ্চিয়ান বেল। পরিচালক ক্রিস্টফার নোলান। দুপুর ১টা ৫১ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : আলফ্রেড আর রবার্ট একই গুরুর কাছে জাদু শিখেছে। জাদু দেখানোর সময় এক দুর্ঘটনায় মারা যায় রবার্টের স্ত্রী জুলিয়া। সে জন্য আলফ্রেডকে দায়ী করে রবার্ট। পরে দুজনেই বিখ্যাত জাদুকর হয়। কিন্তু পুরনো শত্রুতা রয়েই যায়।

মন্তব্য