kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

চলচ্চিত্র

১৯ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

প্রিয়া আমার জান : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, আলীরাজ। পরিচালনা রাজু আহমেদ। বিকেল ৩টা ৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : আমজাদ চৌধুরীর মেয়ে প্রিয়া ও তার গোলাম আকবরের ছেলে নোমান একসঙ্গে বেড়ে ওঠে। আমজাদের মেয়ে প্রিয়াকে তালুকদারের হাত থেকে বাঁচাতে গিয়ে জীবন দেয় আকবর। আমজাদ চৌধুরীর বাড়িতেই বড় হয় নোমান। যেকোনো মূল্যে সে মালিককে রক্ষা করে। কিন্তু বড় হয়ে প্রিয়া যখন নোমানের প্রেমে পড়ে, ঘটনা মোড়  নেয় অন্যদিকে।

 

ব্যোমকেশ বক্সী : অভিনয়ে যিশু সেনগুপ্ত, শাশ্বত চ্যাটার্জি, কৌশিক সেন। পরিচালক অঞ্জন দত্ত। রাত ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : ছোট এক শহরের কয়লাখনিতে হঠাৎই নানা ঝামেলা শুরু হয়। খনির মালিক কিছুতেই বুঝতে পারে না, শ্রমিকদের মধ্যে একটার পর একটা গণ্ডগোল কেন হচ্ছে। রহস্য সমাধানে ডাক পড়ে ব্যোমকেশ বক্সীর। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘কহেন কবি কালিদাস’ অবলম্বনে।

 

স্ত্রী : অভিনয়ে রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, আপারশক্তি খুরানা। পরিচালক অমল কৌশিক। রাত ৮টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : মধ্যপ্রদেশের ছোট্ট শহর চান্দেরিতে শুরু হয় এক অতৃপ্ত প্রেতাত্মা ‘স্ত্রী’র উপদ্রব, রাতদুপুরে যে হামলা চালায় পুরুষদের ওপর। শহরের দর্জি ভিকি এসব প্রেতাত্মায় বিশ্বাস করে না। তার সঙ্গে দেখা হয় রহস্যময় এক তরুণীর, যাকে এলাকায় কেউ আগে দেখেনি।

 

দ্য অ্যাডভেঞ্চার অব টিনটিন : এনিমেটেড চলচ্চিত্র। পরিচালক স্টিভেন স্পিলবার্গ। দুপুর ১টা ৪৭ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : টিনটিন আর তার পোষা কুকুর স্নোয়ি এক ইউরোপীয় শহরের বাজারে ঘুরছিল। সেখান থেকে অনেক আগে ডুবে যাওয়া ইউনিকর্ন নামের তিন মাস্তুলওয়ালা এক জাহাজের মডেল কেনে টিনটিন। পরে জানা যায়, জাহাজের আরো দুটি মডেল আছে। তিনটিকে একসঙ্গে মেলালে জানা যাবে কোথায় বিপুল ধনরত্ন নিয়ে ডুবেছিল ইউনিকর্ন। টিনটিনের কাছ থেকে মডেলটি কেড়ে নিতে পিছু নেয় রত্নলোভীর দল।

মন্তব্য