kalerkantho

চলচ্চিত্র

১৮ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

অনুরাগ : অভিনয়ে রাজ্জাক, উজ্জল, শাবানা। পরিচালক কামাল আহমেদ। সকাল ৯টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : রানা, রেজা ও জবা—তিন সহপাঠী। রানা ধনীর ছেলে। রেজাকে পড়াশোনায় সাহায্য করে। মনে মনে ভালোবাসে জবাকে। ছোটবেলা থেকে রেজাকে ভালোবাসে বকুল। কথাটা বলতে গিয়ে বকুল জানতে পারে রেজা আর জবার প্রেম। এ খবর পৌঁছায় রানার কানেও। শুরু হয় বন্ধুত্বের টানাপড়েন।

 

ঈগলের চোখ : অভিনয়ে শাশ্বত চ্যাটার্জি, জয়া আহসান, অনির্বাণ ভট্টাচার্য। পরিচালক অরিন্দম শীল। রাত ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : নিজের ঘরেই ডাকাতের হাতে আহত হয় গৃহবধূ শিবাঙ্গী রায়। হাসপাতালে নেওয়ার পর রাখতে হয় কোমায়। সেই ঘটনায় খুন হয় শিবাঙ্গীর বান্ধবী নন্দিনী সেন। সবাই সন্দেহ করে শিবাঙ্গীর স্বামী বিষান রায়কে। রহস্য ভাঙতে মাঠে নামে লালবাজারের গোয়েন্দা শবর দাশগুপ্ত।

 

ফির হেরা ফেরি : অভিনয়ে অক্ষয় কুমার, সুনীল শেঠি, পরেশ রাওয়াল। পরিচালক নিরাজ ভোরা। দুপুর ১২টা ৩০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র :  রাজু, শ্যাম ও বাবুরাও এক ভুয়া ব্যাংক ম্যানেজারের পাল্লায় পড়ে সব সম্পত্তি হারায়। এক কোটি টাকা জমা দিলে তিন সপ্তাহে দ্বিগুণ টাকা পাওয়া যাবে এই লোভে তারা বাংলো বিক্রি করে ৫০ লাখ টাকায়। রাজু জোগাড় করে আরো ৩০ লাখ। বাকি ২০ লাখ টাকা ধার নেয় এক মাস্তানের কাছ থেকে। তিন সপ্তাহ পর টাকা আনতে গিয়ে দেখে, অফিসটাই হাওয়া!

 

দ্য মেক্সিকান : অভিনয়ে ব্র্যাড পিট, জুলিয়া রবার্টস। পরিচালক গোর ভারবিনস্কি। দুপুর ২টা ৪৯ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : জেরির মাফিয়া বস চাইছে, সে যেন মেক্সিকো গিয়ে অমূল্য আর প্রাচীন পিস্তল ‘দ্য মেক্সিকান’ নিয়ে আসে। নইলে এমনকি তার প্রাণটাও খোয়া যেতে পারে। অন্যদিকে প্রেমিকা সামান্থা চাপ দিচ্ছে অপরাধজগৎ ছাড়ার জন্য। তার ওপর আবার ‘দ্য মেক্সিকান’ পেতে এক পেশাদার খুনি অপহরণ করে সামান্থাকে।

মন্তব্য