kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

চলচ্চিত্র

১৭ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

নীল আকাশের নিচে : অভিনয়ে রাজ্জাক, কবরী, রোজী সামাদ। পরিচালনা নারায়ণ ঘোষ মিতা। সকাল ৯টা, দীপ্ত টেলিভিশন।

গল্পসূত্র : ট্যাক্সি ড্রাইভার বড় ভাই আর ভাবির সংসারে বড় হয় মামুন। কিছুদিন হলো ভাই অসুস্থ হয়ে বিছানায়। আয়-রোজগার বন্ধ। তাই ভাইয়ের গাড়ি নিয়েই বের হয় মামুন। সামনেই এমএ পরীক্ষা। তার আগেই পরিচয় হয় ধনীর দুলালী তৃষ্ণার সঙ্গে, এরপর প্রেম। শুরু হয় ধনী-গরিবের সংঘাত।

 

কিরীটী ও কালো ভ্রমর : অভিনয়ে ইন্দ্রনীল সেনগুপ্ত, অরুণিমা ঘোষ, কৌশিক সেন। পরিচালনা অনিন্দ্য বিকাশ দত্ত। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : ধনাঢ্য এক ব্যবসায়ী হুমকির চিঠি পেয়েও পাত্তা দেয় না। কিছুদিন পরই সেই ব্যবসায়ীর বন্ধু খুন হয়, অপহৃত হয় সন্তান। এবার চিন্তায় পড়ে ব্যবসায়ী রহস্য সমাধানে ডেকে পাঠায় কিরীটীকে। নীহাররঞ্জন গুপ্তর উপন্যাস অবলম্বনে।

 

এম এস ধোনি আনটোল্ড স্টোরি : অভিনয়ে সুশান্ত সিং রাজপুত, অনুপম খের। পরিচালনা নীরাজ পাণ্ডে। দুপুর ১টা ২৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : মধ্যবিত্ত পরিবারের ছেলে ধোনি। পরিবার চায় পড়াশোনা শেষ করে সে চাকরি করুক। কিন্তু ধোনির ইচ্ছা ক্রিকেটার হওয়া। শেষমেশ পরিবারের চাপে খড়গপুর স্টেশনে রেলের টিকিট চেকারের কাজ নিতে হয়। ভারতের অন্যতম সফল ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিক।

 

কোকো : এনিমেশন ছবি। পরিচালক লি উনক্রিচ। বিকেল ৪টা ৪৬ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : মেক্সিকোর বালক মিগেল গান বলতে পাগল। কিন্তু এক পারিবারিক অভিশাপের জন্য বাড়িতে গান করা নিষেধ। ঘটনাচক্রে জানা যায়, কিংবদন্তি শিল্পী বেলাক্রুজ মিগেলের পূর্বসূরি! গানে ক্যারিয়ার গড়তে ঘর ছাড়ে মিগেল।

মন্তব্য