kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

চলচ্চিত্র

১৮ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

শুভ বিবাহ : অভিনয়ে ফেরদৌস, রিয়াজ, অপু বিশ্বাস, নিপুণ। পরিচালক দেবাশীষ বিশ্বাস। সকাল ১০টা ৪০ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : রাজীব যাযাবর জীবন যাপন করে। দুদিন পর পর প্রেমে পড়ে। তার ভালো বন্ধু সোনিয়া। সে-ই রাজীবের পরামর্শদাতা। এর মধ্যে আমেরিকা থেকে দেশে ফেরে মেঘা। বাবা তার বিয়ে ঠিক করে। কিন্তু মেঘা ভালোবাসে রাজীবকে। দেখা করে দুজন। মেঘাকে দেখে প্রেমে পড়ে রাজীব। কিন্তু মেঘার বাবা এই সম্পর্ক মানতে নারাজ।

 

মিত্তির পাড়ার মারাদোনা : অভিনয়ে শ্রীমা ভট্টাচার্য, ওমি মুখোপাধ্যায়। পরিচালক রবিন দাশ। সন্ধ্যা ৭টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : বান্টি আর গুড্ডু উদীয়মান ফুটবল খেলোয়াড়। বিবেকানন্দ স্পোর্টিং ক্লাব ও নেতাজি স্পোর্টিং ক্লাবের হয়ে খেলে থাকে তারা। দুজনের উদ্দেশ্য জাতীয় পর্যায়ে ফুটবল প্রতিযোগিতায় অংশ নেওয়া। কিন্তু বান্টি আর গুড্ডুর ব্যক্তিজীবনের নানা সমস্যা সেই উদ্দেশ্য পূরণে বাধা হয়ে দাঁড়ায়।

 

জাগুয়ার : অভিনয়ে সাধু কোকিলা, অমরুথা। পরিচালক এ মহাদেব। রাত ৮টা ২৫ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : কৃষ্ণ অন্যান্য তরুণ মেডিক্যাল ছাত্রের মতো নিজের জীবন নিয়েই ব্যস্ত। নিজের বয়সী তরুণদের মতোই তার চাওয়া-পাওয়া। বন্ধুর এক বোনের প্রেমেও পড়ে সে। নানাভাবে চেষ্টা করতে থাকে তার মন জয় করার। কিন্তু কৃষ্ণর এই চেনাজানা চেহারার পেছনে আছে আরেক চেহারা। মুখোশ পরে রাতের আঁধারে দুর্নীতি দমন করতে চায় সে। আর এ জন্য হত্যা করতে থাকে সমাজের উঁচুতলার দূুর্নীতিবাজদের।

 

পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান—সালাজার’স রিভেঞ্জ : অভিনয়ে জনি ডেপ, হাভিয়ের বার্ডেম। পরিচালক ইয়োকিম রোনিং ও এস্পেন স্যান্ডবার্গ। বিকেল ৫টা, স্টার মুভিজ।

গল্পসূত্র : উইল টার্নারকে সাহায্য করতে জলদস্যু ক্যাপ্টেন জ্যাক স্প্যারোকে অনুরোধ করে তারই ছেলে হেনরি টার্নার। পুরনো বন্ধুকে সাহায্য করতে শেষমেশ রাজি হয় জ্যাক। কিন্তু তার পিছু নেয় স্প্যানিশ জলদস্যু শিকারি ক্যাপ্টেন সালাজার। সমস্যা হচ্ছে, অনেক বছর আগেই তাকে হত্যা করেছিল জ্যাক স্প্যারো।

 

মন্তব্য