kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

টিভি হাইলাইটস

১৮ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

কনা

‘প্রিয় শিল্পীর সেরা গান’-এ কনা

বৈশাখী টিভিতে রাত ৮টায় রয়েছে ‘প্রিয় শিল্পীর সেরা গান’। আজকের পর্বের অতিথি কনা। তিনি গাইবেন নিজের জনপ্রিয় গান ‘বরষা’, ‘রিমঝিম রিমঝিম বৃষ্টি’, ‘ধিমতানা’, ‘ওহে শ্যাম’, ‘দিল দিল দিল’। পরিবেশনার ফাঁকে ফাঁকে আলাপচারিতায়ও অংশ নেবেন তিনি।

 

দীপ্ত টিভির প্রতিষ্ঠাবার্ষিকী

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভির প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ২০১৫ সালের এই দিনে যাত্রা শুরু করে চ্যানেলটি। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকেল ৪টা ৩০ মিনিট থেকে ‘দীপ্ত উল্লাস’ শিরোনামের একটি বিশেষ অনুষ্ঠান প্রচার করবে তারা। সরাসরি এ অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করবেন নাদিয়া, তমা মির্জা ও চাঁদনী। গান করবেন প্রতীক হাসান, বাঁধন, রাফাত, ঐশী, কিশোর, কনা, রাজিব, লিজা, সাব্বির, মুহিন, ফকির শাহাবুদ্দিন, শাহানাজ বেলী, আতিক হাসান ও নাসির।

 

ক্লিক

প্রতিবছর শুধু যুক্তরাজ্যেই ছোট-বড় মিলিয়ে ৫০ লাখ সার্জারি হয়ে থাকে। সেই সংখ্যার কিছু অংশ এখন রোবটের মাধ্যমে হচ্ছে। যত দিন যাচ্ছে রোবটিক সার্জারির সংখ্যাও বাড়ছে। এসবের ভবিষ্যৎ নিয়ে আজকের অনুষ্ঠানটি সাজানো হয়েছে। দেখা যাবে সন্ধ্যা ৭টায়, বিবিসি ওয়ার্ল্ড নিউজে।

 

ইন্ডিয়া গট ট্যালেন্ট

গত মাসে শুরু হয়েছে এই রিয়ালিটি শোর অষ্টম সিজন। বিচারক হিসেবে থাকছেন বলিউডের চেনাজানা তিন তারকা—করণ জোহর, মালাইকা অরোরা খান ও কিরণ খের। নিজেদের প্রতিভা দিয়ে তাঁদের খুশি করতে হবে প্রতিযোগীদের। অনুষ্ঠানটি দেখা যাবে রাত ১০টা ৩০ মিনিটে, কালারসে।

মন্তব্য