kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

চলচ্চিত্র

১৭ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

ঢাকার কিং : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস। পরিচালক সাফিউদ্দিন সাফি। সকাল ১০টা ৩৫ মিনিট, চ্যানেল নাইন।

গল্পসূত্র : স্মাগলার খানের কাছে বড় হয় আলী। আলী পরহেজগার, অন্যায়ের প্রতিবাদ করে। লোকে তাকে ঢাকার কিং বলে। তার প্রেমে পড়ে গরিব ছাত্রী মিলা। এক কলেজ অধ্যাপককে খুন করে খান। মিলা সেই খুনের সাক্ষী। খানের কথায় মিলাকে খুন করতে যায় আলী, কিন্তু পারে না। আলীর শত্রু হয়ে যায় খান।

 

বস ২ : অভিনয়ে জিৎ, শুভশ্রী, নুসরাত ফারিয়া। পরিচালক বাবা যাদব। সন্ধ্যা ৭টা ৩০ মিনিট, জলসা মুভিজ-এইচডি।

গল্পসূত্র : মুম্বাই শহরের ‘ভাই’ হিসেবে খ্যাত সূর্য। তার ইচ্ছা সূর্য ফাউন্ডেশন গড়ে গরিব মানুষের পাশে দাঁড়াবে। এই ফাউন্ডেশন তৈরিতে লাগবে কয়েক হাজার কোটি টাকা। বাংলাদেশের ব্যবসায়ী শাহনেওয়াজ প্রথমে পাঁচ হাজার কোটি টাকা দিতে চায়। কিন্তু দেশের এক মন্ত্রী খুন হওয়ার পর হঠাৎ আড়ালে চলে যায় ব্যবসায়ী শাহনেওয়াজ। দিশাহারা হয়ে পড়ে সূর্য। অবশেষে সাধারণ মানুষের কাছ থেকেই টাকা সংগ্রহ করে। সেই টাকা নিয়ে পালিয়ে যায় সূর্যের সঙ্গে থাকা কাছের কয়েকজন। সব দোষ এসে পড়ে সূর্যের ওপর।

 

ফিদা : অভিনয়ে সাই পল্লবী, বরুণ তেজ প্রমুখ। পরিচালক শেখর কাম্মুলা। দুপুর ১২টা ২৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : বরুণ মেডিক্যাল ছাত্র। থাকে যুক্তরাষ্ট্রে। বড় ভাই রাজুর বিয়েতে দেশে আসে বরুণ। বিয়ের অনুষ্ঠানে ভালো লেগে যায় কনের ছোট বোন ভানুমতিকে। ভানুমতিরও ভালো লাগে বরুণকে। কিন্তু কেউ কাউকে ভালোবাসার কথা বলতে পারে না। যুক্তরাষ্ট্রে ফিরে ভানুমতির প্রতি নিজের দুর্বলতার কথা আরো ভালো করে বুঝতে পারে বরুণ।

 

অ্যানাবেল—ক্রিয়েশন : অভিনয়ে সামারা লি, মিরান্ডা ওটো। পরিচালক ডেভিড এফ স্যান্ডবার্গ। রাত ৯টা ৩০ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : পুতুল নির্মাতা দম্পতির আদরের মেয়েটি মারা গেছে তা-ও ১০ বছর হলো। তাদের বাড়িতে এক সন্ন্যাসিনী আর কয়েকজন অনাথকে আশ্রয় দেওয়ার পর থেকেই ঘটতে থাকে অদ্ভুত সব ঘটনা। এর পেছনে আছে অভিশপ্ত এক পুতুল। ‘দ্য কনজ্যুরিং’ সিরিজের চতুর্থ কিস্তি।

মন্তব্য