kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

টিভি হাইলাইটস

১৬ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

সেরা রন্ধনশিল্পী

আজ থেকে

সেরা রন্ধনশিল্পী

শুরু হচ্ছে রন্ধনবিষয়ক রিয়ালিটি শো ‘সেরা রন্ধনশিল্পী ২০১৮’। ১৪ পর্বের অনুষ্ঠানটি প্রচারিত হবে প্রতি শুক্রবার রাত ৮টায়। সারা দেশের ২৪ জন রন্ধনশিল্পী কয়েকটি রাউন্ডে প্রতিযোগিতা করবেন। উপস্থাপনায় রেশাদ মাহমুদ। দুটি পর্বে অতিথি বিচারক হবেন ভারতের রন্ধনশিল্পী সুগন্ধা সাক্সেনা।

 

সারগাম-এ বাউলা

বৈশাখী টেলিভিশনে রাত ১১টায় প্রচারিত হবে গানের অনুষ্ঠান ‘সারগাম’। আজ সংগীত পরিবেশন করবে ব্যান্ড ‘বাউলা’। ‘দিলো না দিলো না’, ‘রবে না এই ধন’, ‘তোমরা কুঞ্জ সাজাও গো’, ‘ও মন দোষ দিব কারে’, ‘আমি ডাকব কেমন করে’, ‘তোমায় আমি চাইতে পারি’, ‘কোন মিস্তরি নাও বানাইছে’, ‘শ্যাম অঙ্গের রাই’, ‘একটা চিলতা কাতাস’ শিরোনামের গানগুলো গাইবে তারা। উপস্থাপনায় আফরিন অথৈ।

 

রেডিকালাইজড ইয়ুথ

চরমপন্থী ইহুদি তরুণদের দল ‘হিলটপ ইয়ুথ’। ফিলিস্তিনের পশ্চিম তীরে একটি অবৈধ চৌকি স্থাপন করেছে তারা। মূল উদ্দেশ্য ইসরায়েলের জন্য ভূমি দখল করা। প্রামাণ্যচিত্রটি দেখা যাবে রাত ১০টা ৩০ মিনিটে, আলজাজিরাতে।

 

ট্রাস্ট

রোম, ১৯৭৩ সাল। ইটালির বিখ্যাত ধনী পরিবারের সন্তান তৃতীয় জন পল গেটিকে অপহরণ করা হয়। কিন্তু নাতিকে মুক্ত করার জন্য তেমন একটা বিচলিত হতে দেখা যায় না সেই পরিবারের প্রধান অর্থাৎ জনের দাদাকে। কিন্তু কেন? টিভি ধারাবাহিকটি দেখা যাবে রাত ১০টা ৩০ মিনিটে, স্টার ওয়ার্ল্ড-এইচডিতে।

মন্তব্য