kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

চলচ্চিত্র

৬ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

কিছু আশা কিছু ভালোবাসা : অভিনয়ে শাবনূর, মৌসুমী, ফেরদৌস। পরিচালক মুস্তাফিজুর রহমান মানিক। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : রাজনীতিবিদ দামিনি রায়হান ও ব্যবসায়ী কামিনী খানের মধ্যে অজানা কারণে দ্বন্দ্ব। একজন আরেকজনকে সহ্য করতে পারে না। দামিনির ভাই আবির আর কামিনীর বোন সান্ত্বনা একসঙ্গে পড়ে। দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু এই সম্পর্ক দামিনি আর কামিনী মানতে নারাজ।

 

হরিপদ ব্যান্ডওয়ালা : অভিনয়ে অঙ্কুশ, নুসরাত। পরিচালনায় পথিকৃৎ বসু। বিকেল ৪টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : হরিপদ ব্যান্ডওয়ালা মজার মানুষ। ভালো গান করলেও সংগীতজীবনে সফলতা পাননি। নিজের টাকা খরচ করে অ্যালবাম বের করলেও মাত্র পাঁচ কপি বিক্রি হয়। কিন্তু হরিপদ এই পাঁচজন ভক্তকে খোঁজে। কারা তার গান পছন্দ করেছে! এর মধ্যে পরিচয় হয় বিখ্যাত অভিনেত্রী সুইটির সঙ্গে। কিন্তু সুইটিকে ভালোবাসে শহরের বড় ডন। হরিপদ কি পাবে সুইটির মন?

 

জো জিতা ওহি সিকান্দার : অভিনয়ে আমির খান, আয়েশা জুলকা। পরিচালক মনসুর খান। দুপুর ২টা ২৭ মিনিট, জি বলিউড।

গল্পসূত্র : দেরাদুন শহরের স্কুল-কলেজগুলোর সবচেয়ে মর্যাদাপূর্ণ অনুষ্ঠান বছরান্তের আন্ত স্কুল সাইকেল রেস। একবার রেসে মডেল কলেজের রতনকে ফাউল করে মারাত্মকভাবে আহত করে রাজপুত কলেজের শেখর। রতনের হয়ে প্রতিশোধ নিতে রেসে নামে তারই ছোট ভাই সঞ্জয়।

 

মিস পেরেগ্রিনস হোম ফর পিকিউলিয়ার চিলড্রেন : অভিনয়ে আসা বাটারফিল্ড, ইভা গ্রিন। পরিচালক টিম বার্টন। বিকেল ৪টা ৪৫ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : দাদা মারা যাওয়ার সময় জ্যাককে রহস্যময় কিছু ক্লু দিয়ে যায়। সেগুলো ধরে খুঁজতে খুঁজতে জ্যাক হাজির হয় মিস পেরেগ্রিনসের অদ্ভুত বাড়িতে, যেখানে থাকে বিশেষ দক্ষতাসম্পন্ন ছেলে-মেয়ে। কিন্তু সেখানে পৌঁছেও রহস্য সমাধান হয় না, নতুন বিপদ ঘনিয়ে আসে।

মন্তব্য