kalerkantho

শনিবার । ২৫ মে ২০১৯। ১১ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৯ রমজান ১৪৪০

টিভি হাইলাইটস

১৯ মার্চ, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

পরিবর্তন

পরিবর্তন

বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে রাত ৮টা ৫০ মিনিটে রয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’। আন্তর্জাতিক নারী দিবস, জাতীয় শিশু দিবস, জাতীয় পতাকা দিবস ও জাতীয় পাট দিবস নিয়ে ভিন্ন ভিন্ন আয়োজন রয়েছে অনুষ্ঠানে। নারীদের নিয়ে লেখা গানে কণ্ঠ দিয়েছেন টিনা মুস্তারি, বৃষ্টি, রুমানা ইতি ও লাবণী। এ ছাড়া গান রয়েছে বারী সিদ্দিকীর কন্যা এলমা সিদ্দিকী এবং বাংলার গান খ্যাত খায়রুল ওয়াসীর কণ্ঠে। নৃত্য পরিবেশনায় নাঈম ও মন্দিরা। উপস্থাপনায় আনজাম মাসুদ।

উত্তাল মার্চ ও মুক্তিযুদ্ধ

বাংলাভিশনে বিকেল ৫টা ২৫ মিনিরে রয়েছে স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ অনুষ্ঠান ‘উত্তাল মার্চ ও মুক্তিযুদ্ধ’। অনুষ্ঠানে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের উত্তাল দিনগুলোর স্মৃতি এবং  মুক্তিযুদ্ধের বিভিন্ন ঘটনা নিয়ে আলোচনা করবেন বরেণ্য মুক্তিযোদ্ধারা।

পিজিয়ন ব্যাটলস অব কায়রো

কবুতর শিকারই তার জ্ঞানধ্যান। বাসার ছাদে বানিয়েছে কবুতরের থাকার ঘর। কিন্তু পরিবারের চাপে এখন তাকে বাধ্য হতে হচ্ছে কাজটি ছেড়ে দিতে। সর্বশেষ প্রতিযোগিতায় প্রতিবেশী এক কবুতর শিকারির সঙ্গে লড়াইয়ে নামে কোকা। দেখা যাবে বিকেল ৩টা ৩০ মিনিটে।

হিউ থমসন

ভিয়েতনাম যুদ্ধে মাই লাই গণহত্যায় আমেরিকান সেনাদের হাতে প্রাণ দিয়েছিল অনেক নিরীহ নারী ও শিশু। সে সময় মাই লাই গ্রামে আটকে পড়াদের উদ্ধার অভিযানে গিয়েছিলেন হেলিকপ্টার পাইলট হিউ থমসন। ২০০৪ সালে বিবিসির সঙ্গে সাক্ষাৎকারে জানিয়েছিলেন সেই অভিজ্ঞতা। অনুষ্ঠানটি দেখা যাবে সকাল ১১টায়। 

 

মন্তব্য