kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

গোপালপুরে ৮ পুলিশ সদস্য প্রত্যাহার

নির্যাতনে মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি   

২৬ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পুলিশের নির্যাতনে মৃত্যুর পর টাঙ্গাইলের গোপালপুর থানার আট সদস্যকে শুক্রবার রাতে প্রত্যাহার করা হয়েছে। ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

গোপালপুর থানার পরিদর্শক হাসান আল মামুন জানান, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের নির্দেশে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে গোপালপুর থানার উপপরিদর্শক আবু তাহের, সহকারী উপপরিদর্শক আশরাফুল আলম ও ছয়জন কনস্টেবলকে সাময়িক প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। ঘটনা তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মাসুদুর রহমানকে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এদিকে জুয়ার আসর থেকে আটক সুরুজ্জামান, রিপন রায়, হারাধন চন্দ্র বিশ্বাস ও গৌরাঙ্গ রায়কে গতকাল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, ঝাওয়াইল টেকনিক্যাল কলেজ মাঠে ছয়জন বাজিতে তাস খেলছিল। এ সময় চারজনকে আটক করে পুলিশ। দুজন দৌড়ে পালিয়ে যায়। পরে খবর পাওয়া যায়, তাদের মধ্যে আব্দুল হাকিম (৫০) অসুস্থ হয়ে মারা গেছেন।

মৃতের স্বজনদের অভিযোগ, মাংস ব্যবসায়ী হাকিম মাঠে দাঁড়িয়ে তাস খেলা দেখছিলেন। এ সময় সাদা পোশাকে পুলিশ অভিযান চালায়। পুলিশ তাঁকে আটক করে মারধর করে। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে পুলিশ তাঁকে রেখে আটকদের নিয়ে চলে যায়। এলাকাবাসী তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা