kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

রংপুর ও পিরোজপুরে পুকুরে ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যু

রংপুর অফিস ও আঞ্চলিক প্রতিনিধি পিরোজপুর   

২৫ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রংপুরে গোসল করতে নেমে সৌখিন (২২) নামের এক মেডিক্যাল কলেজের শিক্ষার্থী পুকুরে ডুবে মারা গেছেন। গতকাল শুক্রবার দুপুরে নগরীর বিশ মেগাওয়াট বালাপাড়া এলাকার একটি পুকুর থেকে তাঁর মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। সৌখিন নগরীর ধাপ এলাকার বাসিন্দা চিকিৎসক শামসুজ্জামান মিষ্টুর ছেলে। তিনি রংপুরের একটি প্রাইভেট মেডিক্যাল কলেজে পড়াশোনা করতেন।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, দুপুর ১২টার দিকে সৌখিন তাঁর দুই বন্ধুসহ গোসল করতে ওই পুকুরে নামে। কিছুক্ষণ পর সৌখিনকে না পেয়ে তাঁর বন্ধুরা চিৎকার করলে স্থানীয়রা রংপুর ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে তাঁকে উদ্ধার করে। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদলের প্রধান শফিকুল ইসলাম।

এদিকে পিরোজপুরের মঠবাড়িয়ায় মুন্নি আক্তার (১৪) নামের দশম শ্রেণির এক ছাত্রী পানিতে ডুবে মারা গেছে। শুক্রবার দুপুরে উপজেলার গুলিশাখালী গ্রামে এ ঘটনা ঘটে। মুন্নি গুলিশাখালী গ্রামের হানিফ হাওলাদারের মেয়ে। সে স্থানীয় ছগীর মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে মুন্নি তার মায়ের সঙ্গে পুকুর ঘাটে কাপড় ধোয়ার কাজ করছিল। একপর্যায়ে মুন্নি পা ফসকে পুকুরে পড়ে ডুবে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মন্তব্য