kalerkantho

সোমবার। ১৭ জুন ২০১৯। ৩ আষাঢ় ১৪২৬। ১৩ শাওয়াল ১৪৪০

গোপালগঞ্জে প্রতিপক্ষের হাতে প্রাণ গেল একজনের

বিরল কসবা মিরপুরে আরো দুই খুন, এক লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১৯ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গোপালগঞ্জ সদরে প্রতিপক্ষের হাতে খুন হয়েছে এক ব্যক্তি। দিনাজপুরের বিরলে প্রথম স্ত্রীকে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় নিজ বাড়ির সামনে খুন হয়েছেন এক যুবক। কুষ্টিয়ার মিরপুরে আরেক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

গোপালগঞ্জ : সদর উপজেলায় তুচ্ছ ঘটনার জেরে বাদল সরদার (৬৫) নামে এক ব্যক্তিকে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গত শুক্রবার রাতে ভোজরগাতি গ্রামে এ ঘটনা ঘটে। বাদল একই গ্রামের ফক্কু সরদারের ছেলে। গতকাল শনিবার দুপুরে তাঁর লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। সদর থানার পরিদর্শক মনিরুল ইসলাম বলেন, অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দিনাজপুর : বিরল উপজেলায় দাবি করা টাকা না দেওয়ায় ও দ্বিতীয় বিয়েতে আপত্তি জানানোয় প্রথম স্ত্রী নারগিস বেগমকে শারীরিক ও মানসিক নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে কামাল হোসেন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। গত শুক্রবার পাকুড়া খালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নারগিস বালান্দোর গ্রামের রফিজ উদ্দীনের মেয়ে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী কামালকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে মামলা হয়েছে। কামালকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান বিরল থানার ওসি এ টি এম গোলাম রসুল।

কুষ্টিয়া : মিরপুর উপজেলার চিথলিয়া গ্রাম থেকে মিজানুর রহমান (২৪) নামে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশের ধারণা মিজানুরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তিনি গাইবান্ধার খামার বোয়ালী গ্রামের মসলেম উদ্দিনের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া : কসবা উপজেলায় পূর্ববিরোধের জেরে নিজ বাড়ির সামনে মো. মাসুম মিয়া (২৪) নামের এক যুবক খুন হয়েছেন। গতকাল শনিবার সকালে হাতুড়াবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। মাসুম একই গ্রামের মো. মামুন মিয়ার ছেলে। পরিবার সূত্রে জানা যায়, হাতুড়াবাড়ির মাসুমের সঙ্গে একই গ্রামের ইয়াছিনের (১৮) বিরোধ চলছিল। বাড়ির পাশে একটি গাছ থেকে ডাব পাড়া নিয়ে তাদের মধ্যে বাগিবতণ্ডা হয়। গতকাল সকালে ইয়াছিন ও তার সহযোগীরা বাড়ির সামনে ধারালো অস্ত্র দিয়ে মাসুমকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

মন্তব্য



সাতদিনের সেরা