kalerkantho

সোমবার। ১৭ জুন ২০১৯। ৩ আষাঢ় ১৪২৬। ১৩ শাওয়াল ১৪৪০

নরসিংদীতে ৮ দুস্থ পরিবার বাড়ি পেল

নরসিংদী প্রতিনিধি   

১৮ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নরসিংদীতে আটটি দুস্থ পরিবারের জন্য বাড়ি বানিয়ে দিয়েছে মজিদ মোল্লা ফাউন্ডেশন। গতকাল শুক্রবার বিকেলে পরিবারগুলোর মধ্যে বাড়ির চাবি হস্তান্তর করা হয়। ফাউন্ডেশনের চেয়ারম্যান ও থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদির মোল্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বাড়ি হস্তান্তর করেন।

জেলাব্যাপী তৈরি বাড়িপ্রাপ্তরা হলেন মনোহরদীর চন্দনবাড়ী এলাকার মজিবর রহমান, সদর উপজেলার মহিষাশুড়া এলাকার আমির হোসেন, নরসিংদী পৌর এলাকার ভাগদী মহল্লার মৃত আবুল কাশেমের স্ত্রী রানী বেগম, শিবপুরের মাছিমপুর ইউনিয়নের চৌঘরিয়া এলাকার মৃত লিয়াকত আলীর স্ত্রী উম্মে কুসুম, রায়পুরার মির্জানগর ইউনিয়নের মিয়াজানপুর এলাকার তামান্না বেগম, একই উপজেলার ডৌকারচর ইউনিয়নের আদিয়াবাদ এলাকার বাচ্চু মিয়া, রায়পুরা ইউনিয়নের মাহমুদপুর উল্লাসপাড়া এলাকার মানিক মিয়া ও বেলাবরের নারায়ণপুর ইউনিয়নের হোসেননগর এলাকার ইউনুস মিয়া।

ফাউন্ডেশনের প্রশাসনিক বিভাগ সূত্রে জানা গেছে, এ প্রকল্পের আওতায় একেকটি পরিবারের জন্য ছয় লাখ টাকা ব্যয়ে আধাপাকা বাড়ির মধ্যে দুটি থাকার ঘর, একটি শৌচাগার, একটি গভীর নলকূপ নির্মাণ করে দেওয়া হচ্ছে। মজিদ মোল্লা ফাউন্ডেশন থেকে এরই মধ্যে ৩৩টি বাড়ি নির্মাণ করা হয়েছে। আরো ১৭৭টি পরিবারের জন্য বাড়ি নির্মাণের প্রক্রিয়া শুরু করা হয়েছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা