kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

১১টি সংরক্ষিত আসনে প্রার্থী ৭০ জন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ   

২১ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে ৩৩টি ওয়ার্ডের মধ্যে সংরক্ষিত আসন (নারী) ১১টি। এ ১১ আসনে মোট ৭০ জন প্রার্থী হয়েছেন।

১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হচ্ছেন আকিকুন নাহার, ফারহানা রহমান, রোকসানা, সুচিস্মিতা নাসরীন, সেলিনা আক্তার ও হেপী। ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে খোদেজা আক্তার, মর্জিনা বেগম, শাম্মি আক্তার মিতু, সাবিরা সুলতানা ও হালিমা খাতুন। ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের প্রার্থী অনিতা পাল, আরতী গুপ্তা, ইলোরা পারভিন, তামান্না চৌধুরী প্রিয়াংকা, প্রতিমা রানী রায়, রেহানা ইয়সামীন, শিরিন ও হামিদা পারভীন। ১০, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডে নাজমা আজাদ, মর্জিনা আহমেদ, রোকশানা শিরীন, রীতা পাল ও নূর জাহান।

১৩, ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডে ফাতেমা বেগম, মোছা. রেজিয়া খাতুন, রোকেয়া হোসেন, স্বপ্না খন্দকার। অন্যদিকে ১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডে শিবানী পাল, মোছা. রানী বেগম, মোছা. খালেদা বেগম, রোখসানা পারভীন কাজল ও মোছা. পারভীন।

১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ডের প্রার্থী সামীমা আক্তার, ইসমত আরা বানু, মোছা. হালিমা খাতুন হেপী ও মোছাম্মত আফরোজা বেগম। ২২, ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন মোছা. রাশিদা খাতুন, মোছা. হাফিজা খাতুন, শাহনাজ বেগম, মোছা. হাজেরা খাতুন ও শিউলি বেগম।

২৫, ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডে তাহমিনা আক্তার হেলেন, আইরিন আক্তার, মোছা. নাজমা খাতুন, মোছা. রিনা আক্তার, জিনাত রেহেনা, মোছা. ফারজানা আক্তার বেবি ও মোছা. রুবিনা আক্তার। অন্যদিকে ২৮, ২৯ ও ৩০ নম্বর ওয়ার্ডে মোছা. সেলিনা খাতুন, মোছা. রেজিয়া খাতুন, মনোয়ারা বেগম লিপি, কাউসার ঈ জান্নাত, মোছা. শাকিলা বেগম, মোছা. হামিদা, মোছা. শিরিন আক্তার, পারভীন আক্তার ও মোছা. নাহার বেগম।

৩১, ৩২ ও ৩৩ নম্বর ওয়ার্ডে দিলরুবা আক্তার, পাপিয়া আক্তার, মোছা. কুলছুম বেগম, মোছা. জীবুন্নাহার, মোছা. ফারজানা ববি কাকলী, মোছা. রেখা, মোছা. শিউলি আক্তার, মোছা. সেলিনা খাতুন, মোছা. রাবিয়া খাতুন, রেবা বিশ্বাস, শাহীনুর আক্তার মিলি, হাওয়া বেগম। প্রসঙ্গত, আগামী ৫ মে ময়মনসিংহ সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

 

মন্তব্য