kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

ভালুকায় বিয়ে করতে এসে ধরা ভুয়া জজ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি   

২১ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের ভালুকায় সহকারী জজ পরিচয়ে বিয়ে করতে এসে ধরা খেলেন মো. রাশেদুল ইসলাম সোহাগ (৩০) নামের এক যুবক। তিনি গাজীপুরের কাপাসিয়া উপজেলার ভেরারচালা গ্রামের আবদুল খালেকের ছেলে।

উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের পাড়াগাঁও পাঁচপাই গ্রামে গত শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটে। ঘটনার পরপরই রাশেদুলকে ভালুকা মডেল থানা পুলিশে দেয় স্থানীয় লোকজন। এ ঘটনায় শুক্রবার রাতে থানার পিএসআই জহুরুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। ১০ দিনের রিমান্ড আবেদনে গতকাল শনিবার রাশেদুলকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাশেদুল নিজেকে একজন সহকারী জজ পরিচয় দিয়ে শুক্রবার বিকেলে পাড়াগাঁও পাঁচপাই গ্রামের এক মেয়েকে বিয়ে করতে আসেন। রাশেদুলের সঙ্গে আরো লোকজন ছিল। এ সময় আলাপকালে নিজেকে সাতক্ষীরা জেলা সহকারী জজ হিসেবে পরিচয় দেন তিনি। পরে তিনি একেকজনের সঙ্গে একেক কথা বলায় কনেপক্ষের সন্দেহ হয়। তারা খোঁজ নিয়ে জানতে পারে, রাশেদুল আসলে সহকারী জজ নন। তিনি অসত্ উদ্দেশে ভুয়া পরিচয়ে বিয়ে করতে এসেছেন।

রাশেদুল বলেছেন, তিনি অবিবাহিত। কী কারণে তিনি এ প্রতারণার ফাঁদ পেতেছিলেন, তা এখনো স্পষ্ট নয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু কালের কণ্ঠকে বলেন, ‘ঘটনাটি জানতে পেরে আমিও ফোন করে থানার ওসিকে জানাই।’

 

মন্তব্য