kalerkantho

শনিবার । ২৫ মে ২০১৯। ১১ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৯ রমজান ১৪৪০

বরিশালে দলিল লেখক খুন, স্ত্রীসহ আটক ৪

বরিশাল অফিস   

২০ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বরিশালে দলিল লেখক খুন, স্ত্রীসহ আটক ৪

বরিশালে এক দলিল লেখককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে তাঁর স্ত্রীসহ চারজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে সদর উপজেলার চরমোনাইয়ের বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করে বরিশাল কোতোয়ালি মডেল থানার পুলিশ।

নিহত রেজাউল করিম রিয়াজ (৪০) চরমোনাইয়ের বুখাইনগর গ্রামের ছত্তার হাওলাদারের ছেলে। তিনি পেশায় দলিল লেখক ছিলেন।

এ ঘটনায় আটকরা হলেন রেজাউলের স্ত্রী লিজা বেগম (৩২), ছোট ভাই মঞ্জুরুল আহসান, শ্যালক ইমন হোসেন ও শাশুড়ি। আটকদের পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ চলছে। অন্যদিকে লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্বজনরা জানায়, বৃহস্পতিবার রাতে নিজেদের কক্ষে ঘুমিয়েছিলেন রেজাউল ও তাঁর স্ত্রী। রাতের কোনো একসময় তাঁকে ঘরের মধ্যে কুপিয়ে হত্যা করা হয়। কে বা কারা হত্যা করেছে এ বিষয়ে নির্দিষ্ট করে কিছু বলতে পারেনি স্বজনরা। তবে শয়নকক্ষের এক পাশে ছোট একটি সিঁদ দেখা গেছে।

লাশের সুরতহালকারী কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, গালাকাটাসহ নিহতের শারীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের ভাগ্নে আসিব আহমেদ বলেন, চার বছর আগে তাঁর মামা রেজাউলের সঙ্গে লিজার পারিবারিকভাবে বিয়ে হয়। তাঁদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এর সূত্র ধরেই খুনের মতো নৃশংস ঘটনা ঘটে থাকতে পারে।

কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, রেজাউলের বসতঘরের এক পাশে ছোট একটি সিঁদ কাটা রয়েছে। তবে সেখান দিয়ে বাইরের কারো প্রবেশ করা সম্ভব নয়। এ ঘটনায় আটকদের জিজ্ঞাসাবাদ চলছে।

 

মন্তব্য