kalerkantho

সোমবার। ২৭ মে ২০১৯। ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬। ২১ রমজান ১৪৪০

৩৩ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ২৪২

ময়মনসিংহ সিটি নির্বাচন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ   

১৯ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৬ মিনিটে



আগামী ৫ মে অনুষ্ঠেয় ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে মোট ৩৩টি ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী ২৪২ জন। এর মধ্যে সবচেয়ে বেশি ৩০ নম্বর ওয়ার্ডে। এ ওয়ার্ডে প্রার্থী ১৮ জন। আর সবচেয়ে কম ১, ১০, ১২, ১৩, ১৫ ও ১৮ নম্বর ওয়ার্ডে। এসব ওয়ার্ডে মাত্র তিনজন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

১ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হলেন আব্দুল ওয়াদুদ, আসাদুজ্জামান বাবু ও সুলতান আহম্মেদ। ২ নম্বর ওয়ার্ডের এনামুল কবীর, এম এ মতিন, মোহাম্মদ মোজাম্মেল হক ইউসুফ, গোলাম রফিক দুদু, নাছির উদ্দিন ও বিলাল হোসেন। ৩ নম্বর ওয়ার্ডের আহম্মদ মোস্তফা, আলমগীর হোসেন সুজন, রফিকুল ইসলাম শাহীন ও শরীফুল ইসলাম। ৪ নম্বর ওয়ার্ডের ওয়াহিদুল হাসান, জহিরুল ইসলাম আকন্দ ওয়াসিম, মনির উল্লাহ, মাহবুবুর রহমান, মিজানুর রহমান খান ও রাসেল পাঠান।

৫ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হলেন কাজী রুহুল আশফাক, মীর হাবিবুর রহমান হাবিব, নিয়াজ মোর্শেদ, মনিরুল ইসলাম ও রফিকুল ইসলাম লিটন। ৬ নম্বর ওয়ার্ডের এ কে এম কাওসার হোসাইন, ওমর ফারুক মাসুদ, নুরুল মোমেন রবি, মুস্তাফিজুর রহমান মামুন, শফিকুল ইসলাম তপন ও সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু। ৭ নম্বর ওয়ার্ডের এস জাহেদুল আলম, গণেশ চন্দ্র সাহা, নাজমুল হুদা সুজন, বিপ্লব কুমার সরকার, মঈনউদ্দিন লস্কর, আশকর আলী, আসিফ হোসেন, মো. হাফিজ ও সঞ্জীব সরকার।

৮ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হলেন আব্দুল্লাহ আল মামুন, দীপক চন্দ্র দে, বিকাশ সরকার, আকরাম খান পাঠান ও ফারুক হাসান। ৯ নম্বর ওয়ার্ডের উত্পল দাস, দিলিপ সরকার, বিভাষ সরকার লিন্টু, আল মাসুদ ও শীতল সরকার। ১০ নম্বর ওয়ার্ডের রতন চৌধুরী পণ্ডিত, তাজুল আলম ও নাজমুল ইসলাম। ১১ নম্বর ওয়ার্ডের মো. ফরহাদ আলম, সারোয়ার জাহান, মুরাদ উদ্দিন মুরাদ ও খন্দকার আনিছুজ্জামান এলিছ। ১২ নম্বর ওয়ার্ডের আনিসুর রহমান, শামস মো. ইমরান ও হানিফ মো. ওয়ালি উল্লাহ।

১৩ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হলেন আব্বাছ আলী তালুকদার, দেলোয়ার হোসেন ও হারুন অর রশিদ। ১৪ নম্বর ওয়ার্ডের নাছিম মিয়া, আতিকুর হাসান মাসুম, আব্দুল কাদের বাবুল, দুলাল উদ্দিন দুলাল ও ফজলুল হক। ১৫ নম্বর ওয়ার্ডের মীর আব্দুর রাশেদ, মাহবুব আলম হেলাল ও রফিকুল ইসলাম। ১৬ নম্বর ওয়ার্ডের আব্দুল মান্নান, মোহাম্মদ মোতাহার হোসেন লিটু, কাজী গোলাম মোস্তফা, শেখ সুলতান আহম্মেদ ও শরাফ উদ্দিন। ১৭ নম্বর ওয়ার্ডের সৈয়দ মো. আনোয়ারুল কবীর, নজরুল ইসলাম, ইমরান জামান বাবু ও কামাল খান। ১৮ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হলেন হাবিবুর রহমান হবি, জামাল হোসেন রোজ ও ইমরান হোসেন। ১৯ নম্বর ওয়ার্ডের মোফাজ্জল হোসেন সাগর, আব্বাস আলী মণ্ডল, কামরুজ্জামান খান জুয়েল, সৌরভ হোসেন, মাহবুবুর রহমান, লিয়াকত আলী, রিয়াদ ফয়সাল ও শহীদুল ইসলাম। ২০ নম্বর ওয়ার্ডের সিরাজুল ইসলাম, আজহারুল ইসলাম, ছাইদুর রহমান তারু, আবু বকর সিদ্দিক, দীন মোহাম্মদ ও মোতালেব। ২১ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হলেন জাহাঙ্গীর আলম, ইদ্রিছ আলী, লাল মিয়া নান্টু, শফিকুল ইসলাম, মোস্তফা ফারুক ও দিদারুল ইসলাম ভুইয়া। ২২ নম্বর ওয়ার্ডের দেলোয়ার আলম আকন্দ, শাহজাহান, সোহেল রানা, মোখলেছুর রহমান, এসহাক আলী, কামাল উদ্দিন, মোস্তাফা কামাল, মনজুরুল হক, আবুল হাসেম, আমিনুল ইসলাম, এ এস এম কামরুল হাসান ও ছাইফুল ইসলাম।

২৩ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হলেন হারুন অর রশীদ, আব্দুল বারী, মীর মোর্শেদ, নাজমুল হাসান, আবু তাহের, রাশেদুল হাসান, বাবুল আক্তার, এ এফ আলফাজ উদ্দিন আহাম্মেদ, সাব্বির ইউনুস ও শহীদুল আলম। ২৪ নম্বর ওয়ার্ডের নুরুল ইসলাম, সুলতান, আমিনুল ইসলাম, আব্দুল্লাহ আল মারুফ, আব্দুর রহমান, মোহাম্মদ ইউনুছ আলী, আহাম্মদ আলী বিল্লাল, ফরহাদ, আসলাম হোসেন, আল আমীন ও হারুন অর রশিদ।

২৫ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হলেন স্বপন মিয়া, আব্দুস সামাদ, উমর ফারুক, শাহজাহান কবীর আকন্দ, মনোয়ার হোসেন, ফাহিমা বেগম রুপা, আদিলুজ্জামান মোস্তফা, ইসমাইল, তোতা মিয়া, মজিবর রহমান, আলমগীর হোসেন, হুমায়ুন কবীর ভুট্টু ও সামিউল হাসান। ২৬ নম্বর ওয়ার্ডের আব্দুর রশীদ, মোহাম্মদ নুর হাবিব, হাবিবুর রহমান, লোকমান আলী, এইচ এম নুরুদ্দিন সরকার, আহেদ আলী, শামছুল আলম, শাহজাহান, ছাইদুল ইসলাম, গোলাম মোস্তফা, মমিন রুবেল, রেজাউল করিম, শফিকুল ইসলাম, হেলাল উদ্দিন, মো. লালু ও সাদেক হোসেন।

২৭ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হলেন বাপ্পী আহম্মেদ, খায়রুল ইসলাম, জহিরুল ইসলাম, আব্দুল মান্নান, শামছুল হক, সুলতান আলী ও আবু তাহের। ২৮ নম্বর ওয়ার্ডের আজিজুল হক, আসাদুল ইসলাম, দেলোয়ার হোসেন, রমজান আলী রঞ্জু, কামরুজ্জামান চঞ্চল, সায়ীদ, আপেল, কায়ছার জাহাঙ্গীর আকন্দ, গোলাম হোসেন হামিদ, মোতালেব হোসেন ও আবু বকর সিদ্দিক। ২৯ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হলেন শাহাদাৎ হোসেন, এনামুল হক পিন্টু, মাহবুবুর রহমান, আব্দুল ওয়াদুদ বাবুল, রেজাউল করিম, মো. বিপ্লব, জাহাঙ্গীর হোসেন, আবুল হোসেন, আব্দুল গফুর কাজল, ফয়জুর রাজ্জাক, মোহাম্মদ শফি উদ্দিন, আশরাফ আলী, জামান উদ্দিন ও রফিকুল ইসলাম। ৩০ নম্বর ওয়ার্ডের শফিকুল ইসলাম মানিক, এস এম আনিছ আহম্মেদ, ওয়াকিল উদ্দিন আহম্মেদ, মোহাম্মদ শাহ আলম, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ আহসান উদ্দিন, আশরাফ আলী, মো. হেলাল, আবুল বাশার, এ বি এম তৌফিকুর রহমান, মো. শাহজাহান, আব্দুল বারেক, এম জি ইয়াহিয়া, নজরুল ইসলাম, আসাদুজ্জামান, আশরাফুল আলম, হাসিম উদ্দিন ও আবুল হাসান মুক্তা।

৩১ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হলেন আসাদুজ্জামান, আসাদুজ্জামান খান, জহিরুল ইসলাম, রুহুল আমীন, লুত্ফর রহমান, শওকত হাসান ও সেলিম উদ্দিন। ৩২ নম্বর ওয়ার্ডের আবু বক্কর সিদ্দিক, নজরুল ইসলাম, ফারুক, আনোয়ারুল ইসলাম, মো. আবু বকর সিদ্দিক, আবুল কালাম, আমিনুল ইসলাম, আরিফ সিদ্দিকী, এমদাদুল হক মণ্ডল, ওয়াসিম আকরাম, মো. জুলহাস, তোফাজ্জল হোসেন, ফজলুল হক, মামুন মণ্ডল ও শামসুর রহমান। ৩৩ নম্বর ওয়ার্ডের ফরিদ আহম্মেদ স্বপন, মোস্তফা কামাল, মোক্তার হোসেন, হাসান সরকার, হাসিন উদ্দিন সরকার মুন্না ও শাহজাহান।

 

মন্তব্য