kalerkantho

মঙ্গলবার । ২১ মে ২০১৯। ৭ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৫ রমজান ১৪৪০

খালেদা জিয়ার বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদ

যুবদলের বিক্ষোভ

প্রিয় দেশ ডেস্ক   

৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে বুধবার সকালে গাইবান্ধা, ঝালকাঠি ও লক্ষ্মীপুরে বিক্ষোভ করেছে যুবদল। মঙ্গলবার কুমিল্লার আদালতে একটি মামলায় খালেদা জিয়ার জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর :

গাইবান্ধা : শহরের দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে জেলা যুবদলের নেতাকর্মীরা। যুবদলের আহ্বায়ক খন্দকার মাহমুদুন্নবী রিটুর সভাপতিত্বে সমাবেশে অংশগ্রহণ করেন যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক ভুটটু, রাগিব হাসান চৌধুরী, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান সেলিম, গোবিন্দগঞ্জ বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসানুর রহমান চৌধুরী ডিউক, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ প্রমুখ। এ সময় বক্তরা খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদ ও মিথ্যা মামলার প্রত্যাহারের দাবি জানান।

ঝালকাঠি : শহরের ফায়ার সার্ভিস সড়কে জেলা বিএনপির কার্যালয়ের সামনে সমাবেশ করে যুবদল। এ সময় খালেদা জিয়ার বিরুদ্ধে সব মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বক্তব্য দেন যুবদল নেতা রবিউল হোসেন তুহিন ও কামাল হোসেন মল্লিক।

লক্ষ্মীপুর : জেলা যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে শহরের তেমুহনী থেকে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ কর্মসূচিতে অংশগ্রহণ করে সদর উপজেলা যুবদলের সভাপতি মোহাম্মদ আলী কিরণ, সহসাধারণ সম্পাদক ইব্রাহীম, পৌর যুবদলের সাধারণ সম্পাদক সৌরভ হোসেন ভুলু ও জেলা যুবদলের সদস্য শামছুল আহসান মামুন প্রমুখ।

 

মন্তব্য