kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

গাইবান্ধায় মিলল নিখোঁজ যুবলীগ নেতার লাশ

ফরিদপুর রাজবাড়ীতে তিনজনের মরদেহ

প্রিয় দেশ ডেস্ক   

১৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



গাইবান্ধায় পুুকুরে মিলেছে নিখোঁজ যুবলীগ নেতার লাশ। ফরিদপুরের মধুখালীতে নিখোঁজ যুবক ও বোয়ালমারীতে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রাজবাড়ীতে আরেক গৃহবধূর লাশ পাওয়া গেছে। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

গাইবান্ধা : নিখোঁজের তিন দিন পর নিজ বাড়ির পাশের পুুকুর থেকে যুবলীগ নেতা দীপক প্রসাদের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার শহরের ডেভিড কম্পানিপাড়ার পুকুরটি থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। দীপক জেলা যুবলীগের সদস্য ছিলেন। তিনি জেলা যুবলীগের সম্পাদকমণ্ডলীর সাবেক সদস্য ও শহর ছাত্রলীগের সাবেক সম্পাদকও ছিলেন। পরিবার সূত্রে জানা যায়, গত রবিবার দুপুরে বাড়ি থেকে বের হন দীপক। পরে আর তাঁর খোঁজ পাওয়া যায়নি। তিন দিন পর গতকাল দুপুরে নিজ বাড়ির পশ্চিম পাশে পুকুরে তাঁর লাশ ভাসতে দেখে এলাকার লোকজন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। সদর থানার ওসি খান মো. শাহরিয়ার বলেন, তাঁর (দীপক) মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

ফরিদপুর : নিখোঁজের পাঁচ দিন পর পুকুরে মিলেছে জনি শেখের বস্তাবন্দি লাশ। খবর পেয়ে গতকাল বুধবার দুপুরে মধুখালী পৌর শহরের বনমালীদিয়া এলাকার পুকুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। জনি বনমালীদিয়ার আব্দুল জলিল শেখের ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুখালী থানার ওসি মো. মিজানুর রহমান জানান, গত শুক্রবার থেকে জনি নিখোঁজ ছিলেন। গতকাল সকালে বস্তা থেকে দুর্গন্ধ বের হলে এলাকার লোকজন পুলিশে খবর দেয়। দুপুরে পুলিশ জনির বস্তাবন্দি লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা তাঁকে শ্বাসরোধে হত্যার পর লাশ বস্তায় ভরে পুকুরে ফেলে গেছে।

অন্যদিকে বোয়ালমারী উপজেলার দক্ষিণ কামারগ্রাম থেকে গতকাল দুপুরে গৃহবধূ তানিয়া বেগমের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর স্বামী ভ্যানচালক ইব্রাহীম মণ্ডলসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক। তানিয়ার বাবা আজবাহার মোল্লা অভিযোগ করেন, ‘মেয়ের বিয়ের সময় যৌতুক হিসেবে ৮৫ হাজার টাকা দিয়েছি। তিন থেকে চার দিন আগে মেয়েকে মারধর করে আমার বাড়িতে পাঠিয়ে ১০ হাজার টাকা নিতে বলে। কিন্তু টাকা না পেয়ে ওরা (শ্বশুরপক্ষ) আমার মেয়েকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে।’ বোয়ালমারী থানার উপপরিদর্শক (এসআই) বোরহান দর্জি বলেন, ‘তানিয়ার মৃত্যুর ঘটনা রহস্যজনক। আমরা গিয়ে লাশ মেঝেতে পেয়েছি। ময়নাতদন্ত শেষে জানা যাবে, এটি হত্যা না আত্মহত্যা।’

রাজবাড়ী : সদর উপজেলার বিল নুরুদ্দিনপুর গ্রাম থেকে গত মঙ্গলবার গৃহবধূ সাবানা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সাবানা একই গ্রামের কাঠমিস্ত্রি শহিদুল ইসলামের স্ত্রী। পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সময় বাড়িতে কেউ ছিল না বলে জানা গেছে।

মন্তব্য