kalerkantho

সোমবার। ২৭ মে ২০১৯। ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬। ২১ রমজান ১৪৪০

চার স্থানে সংঘর্ষে নিহত ৪ আহত অর্ধশতাধিক

প্রিয় দেশ ডেস্ক   

২৩ মে, ২০১৫ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের গফরগাঁওয়ে জমি নিয়ে সংঘর্ষে দুই ব্যক্তি মারা গেছেন। আহত হয়েছে ১৫ জন। সিরাজগঞ্জ সদরে সংঘর্ষে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আহত হয়েছে অন্তত ১০ জন। কুমিল্লার তিতাসে কৃষক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

গফরগাঁও (ময়মনসিংহ) : ময়মনসিংহের গফরগাঁওয়ে জমি নিয়ে সংঘর্ষে সামাদ খান (৫৫) ও কালাম খান (৫৫) নামের দুই ব্যক্তি মারা গেছেন। ওই ঘটনায় আহত হয়েছে পাগলা থানার ওসিসহ ১৫ জন। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার সকালে উপজেলার উস্থি ইউনিয়নের শেউলী গ্রামে। পুলিশ ঘটনাস্থল থেকে লিয়াকত মীর ওরফে লিয়াকত পুলিশ ও তাঁর ছেলে সজল মীরকে আটক করেছে।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ সদর উপজেলার বাহুকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গতকাল শুক্রবার সকালে সংঘর্ষে এজবাহার আলী (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে গুরুতর তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

দাউদকান্দি (কুমিল্লা) : কুমিল্লার তিতাসে দুই পক্ষের সংঘর্ষে উপজেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলমকে (৪০) কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আহত হয়েছে অন্তত ১০ জন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়নের হাড়াইকান্দি গ্রামে। এ ঘটনায় পুলিশ খোকন মিয়া নামের এক ব্যক্তিকে আটক করেছে।

মেহেরপুর : মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি গ্রামে শুক্রবার সকালে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে নারীসহ অন্তত ১৬ জন আহত হয়েছে। আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

মন্তব্য