kalerkantho

শনিবার । ২৫ মে ২০১৯। ১১ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৯ রমজান ১৪৪০

সড়ক দুর্ঘটনায় শিবগঞ্জে ব্যাংক কর্মকর্তা নিহত

চার স্থানে আরো চারজনের মৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

২৪ এপ্রিল, ২০১৫ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সড়ক দুর্ঘটনায় শিবগঞ্জে ব্যাংক কর্মকর্তা, কসবায় নারী, গোবিন্দগঞ্জে কাভার্ড ভ্যানচালক এবং লাকসাম ও ঘোড়াঘাটে দুই মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

চাঁপাইনবাবগঞ্জ (আঞ্চলিক) : শিবগঞ্জ উপজেলার বোলতলা এলাকায় গতকাল বৃহস্পতিবার সকালে মিশুকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. আখতারুজ্জামান নিহত হয়েছেন। তিনি ইসলামী ব্যাংকের শিবগঞ্জ শাখার কর্মকর্তা ছিলেন। দুর্ঘটনার খবর কেউ জানায়নি বলে জানান শিবগঞ্জ থানার এএসআই ইশাহাক।

ব্রাহ্মণবাড়িয়া : কসবা উপজেলার খাড়েরা এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে গতকাল বৃহস্পতিবার সকালে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার যাত্রী ফরিজা খাতুন নিহত হয়েছেন। এ সময় তিনজন আহত হয়েছে। এ ঘটনায় কসবা থানায় মামলা করা হয়েছে।

গাইবান্ধা : গোবিন্দগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ ইক্ষু খামার (বাগদা) এলাকায় গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে গতকাল বৃহস্পতিবার যাত্রীবাহী বাসের সঙ্গে কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে কাভার্ড ভ্যানের চালক বাদশা মিয়া নিহত হয়েছেন। এ সময় পাঁচ বাসযাত্রী আহত হয়েছে। গোবিন্দগঞ্জ থানার ওসি এ বি এম জাহিদুল ইসলাম জানান, দুর্ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেলেও বাসটি আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

কুমিল্লা (দক্ষিণ) : লাকসাম পৌর শহরের মিশ্রী এলাকায় কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে বৃহস্পতিবার ভোরে এস এ পরিবহনের একটি কাভার্ড ভ্যানের চাপায় মোটরসাইকেলচালক মাইনুল হাসান নিহত ও আরোহী মাসুদ রানা আহত হয়েছে।

দিনাজপুর : ঘোড়াঘাট উপজেলার ঋষিঘাট এলাকায় গতকাল বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে বাসের চাপায় মোটরসাইকেলচালক সুমন দে নিহত ও আরোহী বিপুল চন্দ্র আহত হয়েছে। হতাহতরা পেশায় ট্রাকের হেলপার।

 

মন্তব্য