kalerkantho

শনিবার । ২৫ মে ২০১৯। ১১ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৯ রমজান ১৪৪০

ছাত্রলীগ নেতা পলাশ হত্যা

গোয়ালন্দে যুবলীগ নেতাসহ আটজনের বিরুদ্ধে মামলা

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি   

২৪ এপ্রিল, ২০১৫ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজবাড়ীর গোয়ালন্দে ছাত্রলীগ নেতা শরীফুজ্জামান পলাশকে (৩০) প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় আটজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গত বুধবার সন্ধ্যায় নিহত পলাশের মা ছখিনা বেগম বাদী হয়ে গোয়ালন্দঘাট থানায় হত্যা মামলাটি করেন।

মামলায় স্থানীয় যুবলীগ নেতা জিন্দার আলী শেখকে প্রধান আসামি করা হয়েছে। এজাহারভুক্ত অন্য আসামিরা হলেন আব্দুল জব্বার, আতিয়ার শেখ, নান্নু শেখ, জহুরুল শেখ, মারফত, পাষান ও আউয়াল সরদার। তাঁদের বাড়ি উপজেলার দরাপের ডাঙ্গি গ্রামে। ঘটনার পর থেকে পলাতক থাকায় তাঁদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জানা যায়, গোয়ালন্দের উজানচর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন পলাশ। গত মঙ্গলবার তিনি তাঁর সরদারপাড়া গ্রাম থেকে পাশের দুদুখানপাড়া গ্রামের দিকে যাচ্ছিলেন। এ সময় জিন্দার আলীর নেতৃত্বে একদল দুর্বৃত্ত পলাশকে কুপিয়ে হত্যা করে।

উপজেলা যুবলীগের সভাপতি মো. ইউনুছ মোল্লা বলেন, 'দলীয় কোনো কারণে নয়, ব্যক্তিগত, পূর্বশত্রুতার জেরেই পলাশকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।' অভিযুক্ত জিন্দার আলী শেখকে যুবলীগ থেকে দ্রুত বহিষ্কারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও তিনি জানান।

মামলার তদন্ত কর্মকর্তা গোয়ালন্দঘাট থানার এসআই মো. আতিয়ার ইসলাম বলেন, পলাশ হত্যা মামলার তদন্তকাজ দ্রুত চলছে। পাশাপাশি আসামিদের গ্রেপ্তারে মাঠে কাজ করছে পুলিশ।

 

মন্তব্য