kalerkantho

মাদক বিক্রেতাসহ আটক ২০

প্রিয় দেশ ডেস্ক   

২৪ এপ্রিল, ২০১৫ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



গোয়ালন্দের দৌলতদিয়াঘাট, মুরাদনগরের বি-চাপিতলা গ্রাম, রাজবাড়ী জেলা সদরের বিভিন্ন এলাকা ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা থেকে মাদক বিক্রেতাসহ ২০ জনকে আটক করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

গোয়ালন্দ (রাজবাড়ী) : গোয়ালন্দের দৌলতদিয়াঘাট এলাকায় আলাদা অভিযান চালিয়ে গত বুধবার রাতে চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ ও র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলো ওমেদ আলী মণ্ডল, ওয়াদুদ মণ্ডল, আব্দুল হক ও মো. হযরত আলী।

মুরাদনগর (কুমিল্লা) : মুরাদনগরের বি-চাপিতলা গ্রাম থেকে গত বুধবার রাতে মাদক, ছিনতাই, সিএনজি অটোরিকশা চুরি, ডাকাতিসহ একাধিক মামলার আসামি খবিরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজবাড়ী : রাজবাড়ী জেলা সদরের বিভিন্ন এলাকা থেকে গত বুধবার রাতে জুয়াড়ি, মাদক ব্যবসায়ী, পলাতক আসামি ও সন্দেহভাজন হিসেবে ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দাউদকান্দি (কুমিল্লা) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজায় বৃহস্পতিবার রয়েল কোচ পরিবহনে তল্লাশি চালিয়ে গাঁজাসহ মো. আব্দুল্লাহ নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় একটি মামলা হয়েছে।

 

মন্তব্য