kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০২২ । ২২ অগ্রহায়ণ ১৪২৯ । ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ইতালিতে ভেনিস যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

জাকির হোসেন সুমন   

২১ আগস্ট, ২০২২ ১১:০৫ | পড়া যাবে ২ মিনিটে



ইতালিতে ভেনিস যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে ইতালির ভেনিসে যুবদলের দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ভেনিসের মেস্রে ঢাকা বিরিয়ানি হাউজ হল রুমে বাংলাদেশ যুবদল ভেনিস শাখা সম্মেলনটির আয়োজন করে।

ভেনিস যুবদলের আহবায়ক যুবরাজ দেওয়ানের সভাপতিত্বে, লামিম ও মিজানের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি বিএনপির সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেনিস বিএনপির সভাপতি আব্দুল আজিজ সেলিম  ও সাধারণ সম্পাদক শমশের আকবির পলাশ।

বিজ্ঞাপন

 

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইতালি যুবদলের সভাপতি জাকির হোসেন গণী, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ওমর ফারুক।

পবিত্র কুরআন তেলওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। এর পর দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়। আলোচনা শেষে আকবর খানকে সভাপতি, মো. ফখরুল চৌধুরীকে সাধারণ সম্পাদক, রামীম দেওয়ানকে সাংগঠনিক সম্পাদক করে ৯১ সদস্য বিশিষ্ট ভেনিস যুবদলের কমিটি ঘোষণা করা হয়।

সে সময় আমন্ত্রিত অতিথিবৃন্দ নবগঠিত কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন। বক্তব্য রাখেন ভেনিস যুবদলের নবগঠিত কমিটির সভাপতি আকবর খান,  সিনিয়র সহ সভাপতি মফিজ মুন্না, সাধারন সম্পাদক  মো. ফখরুল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক  রামীম দেওয়ান,  দপ্তর সম্পাদক জাহিরুল ইসলাম,  কোষাধক্ষ্য মো. রাজিব ভূইয়া, সদস্য শুভ আহমেদ নিরব প্রমুখ। সম্মেলন শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা।



সাতদিনের সেরা