kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

সিলেট-৩ আসনে হাবিবুর রহমানের মনোনয়ন পাওয়ায় লন্ডনে সংবাদ সম্মেলন

জুয়েল রাজ, লন্ডন থেকে   

১৫ জুন, ২০২১ ১৭:২০ | পড়া যাবে ২ মিনিটে



সিলেট-৩ আসনে হাবিবুর রহমানের মনোনয়ন পাওয়ায় লন্ডনে সংবাদ সম্মেলন

যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক মনোনয়ন পাওয়ায় লন্ডনে হাবিবুর রহমানের পরিবারের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলন হয়েছে করা হয়েছে।

সংবাদ সম্মেলনে মঈনউদ্দিন আনসারের পরিচালনায় বক্তব্যে হাবিবুর রহমানের বড় ভাই এমদাদুর রহমান বলেন, এই অর্জন প্রবাসীদের অর্জন। যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মনোনয়ন দিয়েছেন সেটা যোগ্যতার ভিত্তিতে দিয়েছেন। হাবিব ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগের পরীক্ষিত নেতা। তিনি তরুণদের প্রতিনিধি। তিনি তার সংসদীয় আসনের জন্য যেভাবে কাজ করবেন সেভাবে সংসদে প্রবাসীদের জন্যও কথা বলবেন বলে আমি বিশ্বাস করি।

হাবিবুর রহমান ভার্চুয়াল মাধ্যমে বাংলাদেশ থেকে যোগ সংবাদ সম্মেলনে যোগ দেন। তিনি প্রধানমন্ত্রীসহ মনোনয়ন বোর্ডের সবার প্রতি কৃতজ্ঞতা জানান। হাবিবুর রহমান আরো বলেন, নির্বাচিত হওয়ার পর আগের সংসদ সদস্য মরহুম মাহমুদুস সামাদ চৌধুরীর সকল অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করবো। নির্বাচিত হলে প্রবাসী বাংলাদেশিদের দাবি দাওয়া নিয়ে তিনি সংসদে কথা বলারও প্রত্যয় ব্যক্ত করেন। 

তিনি বলেন, আজকে সিলেট আসার পর সর্বস্তরের নেতাকর্মী, এলাকাবাসী যেভাবে আমাকে গ্রহণ করেছেন তা দেখে আমি অভিভূত। আজকে আমি সিলেট নেমেই আমার পূর্ববতী সংসদ সদস্য মরহুম মাহমুদুস সামাদ চৌধুরীর কবর জিয়ারত করেছি, তার পরিবার আমাকে তাদের পরিবারের সদস্য হিসেবেই গ্রহণ করেছে। আমি আমার সর্বোচ্চ দিয়ে সেই মর্যাদা রাখার চেষ্টা করব।



সাতদিনের সেরা