kalerkantho

মঙ্গলবার । ২৪ ফাল্গুন ১৪২৭। ৯ মার্চ ২০২১। ২৪ রজব ১৪৪২

কাতার প্রবাসী ক্রিকেটারদের বাংলাদেশের রাষ্ট্রদূতের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক   

২৬ ডিসেম্বর, ২০২০ ২০:২৭ | পড়া যাবে ১ মিনিটে



কাতার প্রবাসী ক্রিকেটারদের বাংলাদেশের রাষ্ট্রদূতের অভিনন্দন

রাষ্ট্রদূত মো: জসীম উদ্দিন কাতারে প্রবাসী বাংলাদেশি ক্রিকেট দলকে কাতারের জাতীয় দিবস ক্রিকেট টুর্নামেন্টে রানার্স আপ হওয়ায় অভিনন্দন জানিয়েছেন।

কাতারের জাতীয় দিবস উদযাপন উপলক্ষে কাতার ক্রিকেট এসোসিয়েশন বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলংকা প্রবাসীদের নিয়ে গতকাল (২৫ ডিসেম্বর) এক ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়।

খেলায় শ্রীলংকা দলকে আট উইকেটে হারিয়ে ফাইনালে পৌঁছে প্রবাসী বাংলাদেশী ক্রিকেট দল। প্রবাসী বাংলাদেশী ক্রিকেট দল ভারতের প্রবাসী ক্রিকেট দলের বিরুদ্ধে ফাইনাল খেলায় ৩৭ রানের ব্যবধানে রানার্স আপ হয়।

এশিয়ান সিটিতে অবস্থিত ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে রাষ্ট্রদূত মো: জসীম উদ্দিন উপস্থিত ছিলেন। কাতারের ক্রিকেট এসোসিয়েশনের প্রেসিডেন্ট ইউসেফ জেহেম আল কোয়ারি, বাংলাদেশ দলের ম্যানেজার মো: আমিনুল ইসলাম এবং কোচ বুলবুল আহমেদ এবং অন্যান্য বিশিষ্টজন উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ সময় রাষ্ট্রদূত প্রবাসী বাংলাদেশী কিক্রেটাদের সাথে পরিচিত হন এবং কুশল বিনিময় করেন। কাজের পাশাপাশি খেলাধূলায় অবদান রাখার জন্য রাষ্ট্রদূত প্রবাসী বাংলাদেশী খেলোয়াড় এবং ক্রীড়া সংগঠকদের ধন্যবাদ ও অভিনন্দন জানান।

মন্তব্য



সাতদিনের সেরা