kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

বাংলাদেশি টেলিভিশন 'চ্যানেল এস'র ১ লাখ ১৬ হাজার পাউন্ড অনুদান

জুয়েল রাজ, লন্ডন   

২৫ সেপ্টেম্বর, ২০২০ ১৮:০২ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশি টেলিভিশন 'চ্যানেল এস'র ১ লাখ ১৬ হাজার পাউন্ড অনুদান

ব্রিটেনের জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেল এস এর পক্ষ থেকে ব্রিটেনের জাতীয় স্বাস্থ্যসেবা বিভাগ (এনএইচএস) ট্রাস্টের জন্য সংগৃহীত ১১৫ হাজার ৯৭১ পাউন্ড ১ পেন্সের একটি চেক (বাংলাদেশি টাকায় প্রায় ১ কোটি বিশ লাখ) বৃহস্পতিবার বিকালে এনএইচএসের চ্যারিটি বিভাগের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

করোনাভাইরস মহামারিতে ব্রিটেনের স্বাস্থ্যসেবা খাতে যে অবদান রেখেছে তা অনস্বীকার্য। স্বাস্থ্য বিভাগের  এর প্রতি সহযোগিতার জন্য ব্রিটেনে এই প্রথম কোনো অভিবাসী সংখ্যালঘু কমিউনিটির পক্ষ থেকে এমন উদ্যোগ নেওয়া হয়েছে। চ্যানেল এস এর পক্ষে থেকে দুই রাতে এনএইচএস এর জন্য এই অনুদান  উত্তোলন করা হয়। সেই সাথে বেশকিছু ব্যবসায়ী ও সামাজিক, চ্যারিটি সংগঠন এই আবেদনে যুক্তি হয়।

ব্যক্তিগতভাবেও অনেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। সবার আন্তরিক সহযোগিতায় প্রায় ১ লক্ষ ১৬ হাজার পাউন্ড সংগৃহিত হয়। 'ওয়ার্কিং ফর দ্যা কমিউনিটি' এই শ্লোগান নিয়ে যাত্রা শুরু করা চ্যানেল এস এবার কমিউনিটিকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে গেল।

রয়েল লন্ডন হাসপাতালের সামনে চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল এস এর ফাউন্ডার মাহি ফেরদৌস জলিল, চেয়ারম্যান আহমেদুস সামাদ চৌধুরীর জেপি, চিফ রিপোর্টার মোহাম্মদ জুবায়ের, হেড অফ প্রোগ্রাম ফারহান মাসুদ খান, প্রডিউসার আহাদ আহম্মেদ, হেড অফ চ্যারিটি হাসান হাফিজুর রহমান পলক, আরএফসি’র অ্যাম্বেসেডর কবি দবিরুল ইসলাম চৌধুরী, বিবিসিসির প্রেসিডেন্ট বশির আহমদ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহিব চৌধুরী, বিবিসিএ’র প্রেসিডেন্ট সেলিম চৌধুরী, সেক্রেটারি জেনারেল তোফাজ্জল হোসেন, গ্লোবাল এইডের চেয়ারপারসন ডা. জিয়া, ম্যানেজার জুনায়েদ আহমেদ, সেফ অন লাইনের কর্নধার এম এ মুনিম সালিক, ইডেন কেয়ার ট্রাস্ট এর ভলেন্টিয়ার আমিনুল, সাংবাদক কে এম আবুতাহের চৌধুরীসহ আরো অনেকে।

মন্তব্য



সাতদিনের সেরা