kalerkantho

রবিবার । ২৮ আষাঢ় ১৪২৭। ১২ জুলাই ২০২০। ২০ জিলকদ ১৪৪১

স্পেনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ঈদ পুনর্মিলনী

জাকির হোসেন সুমন, ব্যুরো চিফ ইউরোপ   

২৭ মে, ২০২০ ০৮:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



স্পেনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ঈদ পুনর্মিলনী

স্পেনে লকডাউন শীথিল হওয়ায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ পুনর্মিলনীতে মিলিত হয় স্পেন আওয়ামী লীগ ও ছাত্রলীগ। গতকাল মাদ্রিদে লাভাপিয়েছ চত্বরে দীর্ঘদিন পরে দেখা হওয়ার কুশলাদি এবং শুভেচ্ছা বিনিময় করেন নেতাকর্মীরা।

ঈদ পুনর্মিলনীতে উপস্থিত ছিলেন স্পেন আওয়ামী লীগ এর সভাপতি এস আর আই এস রবিন, সাধারণ সম্পাদক রিজভী আলম। সহসভাপতি আব্দুল কাইয়ুম সেলিম, সহসভাপতি একরামুজ্জামান কিরন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম দিদার, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান। ছাত্রলীগের হানিফ মিয়াজী, বাপ্পি রহমান নাবিল, মোহাম্মদ আল-আমিন, মাসুম শেখ, সাগর, হৃদয়, মিলন, রাজিব, ইব্রাহিম প্রমুখ। স্পেনে অবস্থিত আওয়ামী নেতাকর্মী ও দেশে এবং প্রবাসের সবাইকে ঈদ শুভেচ্ছা জানান সভাপতি ও সাধারন সম্পাদক। পরিশেষে কমিনিটির বিভিন্ন স্তরের মানুষের সাথে মিষ্টি মুখ করানোর মাধ্যমে শুভেচ্ছা বিনিময় সমাপ্তি করা হয়।

স্পেন আওয়ামী লীগ-এর সভাপতি এস আর আই এস রবিন সামাজিক দুরত্ব বজায় রেখে স্পেনের সরকারের ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার আহ্বান জানান। তিনি করোনাভাইরাস মোকাবেলায় বাংলাদেশের প্রশংসা করে বলেন ইউরোপের অনেক দেশকে যেখানে হিমশিম খেতে হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনাভাইরাস এখনো নিয়ন্ত্রণ রয়েছে বাংলাদেশে। তিনি ক্ষতিগ্রস্ত অসহায় বাংলাদেশি এবং পরিস্থিতির শিকার বাংলাদেশিদের পাশে থাকতে সকল বিত্তবানদের আহ্বান জানান।

মন্তব্য



সাতদিনের সেরা