kalerkantho

সোমবার । ২২ আষাঢ় ১৪২৭। ৬ জুলাই ২০২০। ১৪ জিলকদ  ১৪৪১

আবুধাবিতে প্রবাসীদের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ

এম আবদুল মন্নান, আমিরাত প্রতিনিধি   

২৭ এপ্রিল, ২০২০ ০৮:১০ | পড়া যাবে ২ মিনিটে



আবুধাবিতে প্রবাসীদের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ

সংযুক্ত আরব আমিরাতের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন  প্রজন্ম বঙ্গবন্ধু আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর আওতায় গত শুক্রবার, শনিবার ও রবিবার  আমিরাতের বিভিন্ন জায়গায় কর্মহীন অভাবী প্রবাসীদের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। 

এসব খাদ্য সামগ্রী সংগঠনের সভাপতি এস এম রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদুল ইসলাম এরশাদ, মোছ্ছাফা বঙ্গবন্ধু পরিষদের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর চৌধুরী, প্রজন্ম বঙ্গবন্ধুর নেতৃবৃন্দের মধ্যে নাজিম উদ্দিন, শেখ মোহাম্মদ, দিদারুল আলম, মোহাম্মদ মোরশেদ, মোহাম্মদ রুবেল, মোহাম্মদ আবুল কাসেম, মোহাম্মদ দিদার, মোহাম্মদ বাবুল প্রমুখ এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

তারা গাড়ী করে আবুধাবীর বিভিন্ন এরিয়া, শিল্পনগরী মোছ্ছাফা সানাইয়া ও মোচ্ছাফ্ফার সাবিয়ার বিভিন্ন জায়গায় কর্মহীন প্রবাসীদের মাঝে ঘরে ঘরে পৌঁছে দেন।

এসব ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণের আগে প্রজন্ম বঙ্গবন্ধু সংযুক্ত আরব আমিরাতের সভাপতি এস এম রফিকুল ইসলাম নেতা কর্মীদের উদ্দেশে বলেন, করোনার দুর্যোগময় সময়ে কর্মহীন অভাবী প্রবাসীদের প্রয়োজনে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। বিপুল সংখ্যক অভাবী প্রবাসীদের মধ্যে অন্তত কিছু সংখ্যক প্রবাসীদের মুখে হাসি ফুটানো গেলেও নিজেদের সার্থক মনে হবে। তাই তিনি প্রবাসীদের প্রয়োজনে সকলকে এগিয়ে আসার আহবান জানান। 

তিনি তাঁর সংগঠনের সকলকে ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতেও সকলকে সাথে নিয়ে অভাবী প্রবাসীদের সহযোগিতা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন।

ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণের পূর্বে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ আলমগীর চৌধুরী।

মন্তব্য



সাতদিনের সেরা