kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

শারজায় আল্লামা সৈয়দ মোহাম্মদ তাহের শাহ (ম.জি.আ.)

আল্লাহ ও রাসুলের সান্নিধ্য লাভে দুনিয়া ও আখেরাতে শান্তি

এম আবদুল মন্নান, আমিরাত প্রতিনিধি   

৪ নভেম্বর, ২০১৯ ০০:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



আল্লাহ ও রাসুলের সান্নিধ্য লাভে দুনিয়া ও আখেরাতে শান্তি

ছবি: কালের কণ্ঠ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ নবী মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর জীবনাদর্শ পালন করাই হচ্ছে প্রকৃত মোমিনের কাজ। তাই আল্লাহ ও রাসুলের সান্নিধ্য লাভে প্রকৃত মোমিনের পরিচয় দিতে হবে। তবেই দুনিয়া ও আখেরাতে শান্তি মিলবে।

গত শনিবার সংযুক্ত আরব আমিরাত শারজায় গাউছিয়া কমিটি শারজা শাখার উদ্যোগে আয়োজিত পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) মাহফিলে আল্লামা তাহের শাহ (ম) প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৈয়দ মোহাম্মদ কাশেম শাহ (ম.জি.আ.) ও সৈয়দ মোহাম্মদ  হামিদ শাহ (ম.জি.আ.)। সারজা গাউছিয়া কমিটির সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুন্নবী পরিচালনায় বক্তব্য রাখেন দুবাই গাউছিয়া কমিটির সভাপতি আলহাজ মাওলানা ফজলুল কবির চৌধুরী।

গাউছিয়া কমিটি ইউএই কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ মোহাম্মদ জানে আলম, সারজা গাউছিয়া কমিটির সাবেক সভাপতি আলহাজ মোহাম্মদ ইয়াছিন, গাউছিয়া কমিটি শারজার প্রধান উপদেষ্টা আলহাজ মোহাম্মদ আজম, আলহাজ সাইফুল আলমসহ শাখা কমিটির নেতারা। আলোচনা শেষে মুসলিম উম্মার সুখ শান্তি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন হুজুর কেবলা আল্লামা আলহাজ সৈয়দ মোহাম্মদ তাহের শাহ (ম.জি.আ.)।

এদিকে গত শুক্রবার (১লা) আমিরাতের রাজধানী আবুধাবীর একটি হোটেলে হল রুমে গাউছিয়া কমিটি আবুধাবী শাখার উদ্যোগে অনুরূপ আরেকটি মাহফিলের আয়োজন করা হয়। জনাকীর্ণ  মাাহফিলে প্রধান অতিথি ছিলেন রাহনুমায়ে শরীয়ত ও তরীকত আলহাজ আল্লামা ছৈয়দ মুহাম্মদ তাহের শাহ (ম. জি. আ.) মোাহাম্মদ আজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন মোহাম্মদ আলী।

মন্তব্য



সাতদিনের সেরা