kalerkantho

শুক্রবার । ২৩ আগস্ট ২০১৯। ৮ ভাদ্র ১৪২৬। ২১ জিলহজ ১৪৪০

আমিরাতের আইন কানুন মেনে চলার আহ্বান

আমিরাত প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৯ ২০:২৩ | পড়া যাবে ২ মিনিটে



আমিরাতের আইন কানুন মেনে চলার আহ্বান

সংযুক্ত আরব আমিরাতের বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেলের আবুধাবি আগমন উপলক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

গতকাল শুক্রবার বাদ জুমা আবুধাবির একটি হোটেলে সংগঠনের সম্মানিত সভাপতি জননেতা আলহাজ্ব হোসেন বাবুল এর সভাপতিত্বে ও অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক নাছির উদ্দিন তালুকদার। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান ও বাংলাদেশ সমিতির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি শওকত আকবর।

মাননীয় মন্ত্রী তাঁর বক্তব্যে বলেন, আমিরাতে অবস্থানরত সকল বাংলাদেশি প্রবাসী ভাইদেরকে ইউএই এর আইন কানুন মেনে চলার আহ্বান জানাচ্ছি। তিনি আরো বলেন, বর্তমান সরকার প্রবাসবান্ধব সরকার। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে বঙ্গবন্ধুর সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠিত হবে। আগামী বছর জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী বছরকে সারা বাংলাদেশ এবং বিশ্বব্যাপী 'মুজিব বর্ষ' পালন করা হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ সরকার এবং সংযুক্ত আরব আমিরাত সরকারের মধ্যে শিক্ষা ক্ষেত্রে মেধা বিনিময় ও অভিজ্ঞতা বিনিময় অব্যাহত থাকবে।

মন্তব্য



সাতদিনের সেরা