kalerkantho

সোমবার । ২৬ আগস্ট ২০১৯। ১১ ভাদ্র ১৪২৬। ২৪ জিলহজ ১৪৪০

ভেনিস বাংলা স্কুলে

বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড নিয়ে মতবিনিময়সভা

জাকির হোসেন সুমন, ইতালি থেকে   

২৩ মার্চ, ২০১৯ ১৮:২৩ | পড়া যাবে ২ মিনিটে



বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড নিয়ে মতবিনিময়সভা

ইতালির ভেনিসে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ইতালি বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড-২০১৯। আগামী ১৪ এপ্রিলের বর্ণাঢ্য এই অনুষ্ঠানে যোগ দিতে বিভিন্ন দেশে থেকে বাংলাদেশি কমিউনিটির লোকজন মিলিত হচ্ছেন ভেনিসে। এরই ধারাবাহিকতায় বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড ২০১৯ নিয়ে ভেনিস বাংলা স্কুলে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ভেনিস বাংলা স্কুলে অভিভাবক ও স্কুল কমিটির সদস্যদের নিয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা হয়। ব্রিটেনসহ ইউরোপের পাঠক নন্দিত ও জনপ্রিয় পত্রিকা বাংলা কাগজ আগামী ১৪ এপ্রিল ইতালির ভেনিসে একটি স্থানীয় হোটেলে বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড ২০১৯ এর আয়োজন করতে যাচ্ছে।

ইংল্যান্ড থেকে ২০০ জন ভিআইপি অতিথি ও ইউরোপের নানা দেশ থেকে আরো অনেক অতিথি ও অনুষ্ঠানের  আয়োজনে অংশগ্রহণ করবেন। বিভিন্ন বিষয়ের উপর প্রবাসে কৃতিত্ব রাখা প্রবাসীদের এ অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

মতবিনিময় ও আলোচনায় সভায় উপস্থিত ছিলেন বাংলা কাগজের ভেনিস প্রতিনিধি মোহাম্মাদ উল্লাহ সোহেল, ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সারোয়ার, সহ সভাপতি উদ্দিন আক্তার, সদস্য হান্নান মিয়া, শিক্ষা সম্পাদিকা নাসরিন আক্তার সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন পান্না, অর্থ সম্পাদক পলস আশিক। মহিলা সম্পাদিকা শোহেলা আক্তার বিপ্লবী, সহ মহিলা সম্পাদিকা সুরাইয়া আক্তার, সাহিত্য সম্পাদক কাজী মাহফুজ রানা, শিক্ষিকা রিমা বড়ুয়া, দিলরুবা জামান প্রমুখ।

এ ছাড়া উপস্থিত ছিলেন সাংবাদিক জাকির হোসেন সুমন, বিশিষ্ট ব্যবসায়ী তাজুল ইসলামসহ আরো অনেকে।

মন্তব্য



সাতদিনের সেরা