kalerkantho

বৃহস্পতিবার । ২৪ অক্টোবর ২০১৯। ৮ কাতির্ক ১৪২৬। ২৪ সফর ১৪৪১       

আবুধাবীতে বাংলাদেশ নৌবাহিনীর জাহাজ ধলেশ্বরীতে প্রবাসীদের অভ্যর্থনা

এম আবদুল মন্নান, আমিরাত প্রতিনিধি   

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ০৪:৫৬ | পড়া যাবে ১ মিনিটে



আবুধাবীতে বাংলাদেশ নৌবাহিনীর জাহাজ ধলেশ্বরীতে প্রবাসীদের অভ্যর্থনা

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে ইন্টারনেশানাল ডিফেন্স এক্সজিভিশন (IDEX 2019)  ২০১৯ এ অংশ গ্রহণে আগত বাংলাদেশ নৌবাহিনীর যুদ্ধ জাহাজ ধলেশ্বরী কতৃর্ক স্থানীয় প্রবাসীদের সৌজন্যে এক অভ্যর্ধনা ও নৈশ ভোজের আয়োজন করা হয়। 

শনিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী, আমিরাতে নিযুক্ত মান্যবর রাষ্ট্রদূত ডা. মোহ্ম্মদ ইমরান, বাংলাদেশে নিযুক্ত আমিরাতের রাষ্ট্রদূত, বঙ্গবন্ধু পরিষদ আবুধাবী কেন্দ্রীয় কমিটির সভাপতি ইফতেখার বাবুলসহ দেশ বিদেশ হতে আগত নৌবাহিনীর বিভিন্ন ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। 

উক্ত অনুষ্ঠানে আমিরাতে জাতীয় পতাকাবাহী সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ, সাংবাদিক, আগত বিশিষ্ট প্রবাসীরা এরুপ আন্তর্জাতিক পরিমন্ডলে বাংলাদেশের অংশগ্রহণকে ইতিবাচক দৃষ্টিতে দেখছেন এবং বাংলাদেশ যে উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে তার বহিঃ প্রকাশ হিসেবে মনে করছেন। 

উল্লেখ্য, IDEX 2019 এ অংশগ্রহণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমিরাতে দুই দিনের (১৭-১৯) সফরে আসছেন এবং IDEX 2019 এ যোগ দিতে ধলেশ্বরী জাহাজটি ১২ ফেব্রুয়ারি আবুধাবিতে আগমন করে এবং আগামী ২২ ফেব্রুয়ারি ২০১৯ আবুধাবী ত্যাগ করবে।

মন্তব্য



সাতদিনের সেরা