kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

ইতালিতে শুরু হয়েছে 'দি রাইজিং স্টার'

জাকির হোসেন সুমন   

১৬ জানুয়ারি, ২০১৯ ১৫:৩০ | পড়া যাবে ২ মিনিটে



ইতালিতে শুরু হয়েছে 'দি রাইজিং স্টার'

ইতালিতে  প্রতিভার সন্ধানে 'দি রাইজিং স্টার' মিউজিক্যাল ট্যালেন্ট শো শুরু হয়েছে। ইতালির উত্তরাঞ্চলের বাছাইপর্ব বলোনিয়া শহরে ১৩ জানুয়ারি স্থানীয় একটি হলে সফল ও জাকজমকপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়।

দি রাইজিং স্টারের প্রথম বাছাই পর্বে ১০জন ইয়েস কার্ড পেয়েছে। ইয়েস কার্ড প্রাপ্ত প্রতিযোগিরা হলেন চৈতী ঘোষ (বলোনিয়া), এনামুল হক (ভিসেন্সা), জাকির হোসেন (মিলানো), মহসিন হাবিব (বলোনিয়া), পূর্ণা ধর (বলোনিয়া), রাকিবুল তালুকদার (মিলানো), শহিদুর রহমান ইমরান (ভিসেন্সা), সালেহ আকরাম (বলোনিয়া), আহসান হাবিব মোড়ল (বলোনিয়া) এবং কপোল কামরুজ্জামান (বলোনিয়া)। বাছাই পর্বে ইয়েস কার্ডপ্রাপ্তরা পরবর্তিতে সিলেকশন রাইন্ডে অংশগ্রহন করবে।

ইতালির উত্তরাঞ্চলের বাছাই পর্বে ‘দি রাইজিং স্টার’র আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন অনুষ্ঠানটির মূল উদ্যোক্তা মনিরুজ্জামান মনির, মাহমুদুল হাসান সবুজ, হাসান মাহমুদ, সুস্মিতা সুলতানা, আয়োজক কমিটির সদস্য শুভ ইমরান এবং বলোনিয়া থেকে সহযোগী আরাবী মাইন মানসিব। 

অনুষ্ঠানটির আয়োজকেরা বলেন ইতালির বাঙালী কমিউনিটির মধ্যে ইতালির প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে ছিটিয়ে থাকা সুপ্ত প্রতিভা বিকাশের জন্যে একটি প্লাটফর্ম তৈরি করে দেয়া এবং দেশীয় সংস্কৃতিকে ইতালি সহ সারা বিশ্বে উপস্থাপন করাই এই ট্যালেন্ট শো‘র মূল উদ্দেশ্য।

মন্তব্য



সাতদিনের সেরা