kalerkantho

বৃহস্পতিবার । ২৭ জুন ২০১৯। ১৩ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

সরকার খালেদাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে : ফখরুল

নিজস্ব প্রতিবেদক   

২৫ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার ছলচাতুরীর আশ্রয় নিয়ে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি উদ্দেশ্যমূলকভাবে বিলম্বিত করছে এবং আদালতের ওপর হস্তক্ষেপের চেষ্টা করছে। এভাবে তারা জনগণের নেত্রী বিএনপি চেয়ারপারসনকে আটক করে রেখে তাঁকে চিকিৎসা না দিয়ে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।

গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে গতকাল শুক্রবার আয়োজিত সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল এসব কথা বলেন। উপস্থিত সবাইকে উদ্দেশ করে তিনি বলেন, গতকাল (বৃহস্পতিবার) আপনারা দেখেছেন যে কিভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে দুটি মামলায়। যে মামলায় সঙ্গে সঙ্গে জামিন হওয়ার কথা, সেখানে প্রথমে অ্যাটর্নি জেনারেল বললেন যে তিনি অসুস্থ, পরে বলা হলো যে উনি আরেকটি কাজে ব্যস্ত। এখানেও সরকার ছলচাতুরীর আশ্রয় নিয়েছে।

ফখরুল বলেন, যে কারণ উল্লেখ করে খালেদা জিয়াকে সাজা দেওয়া হয়েছে সেই মামলায় তিনি জামিন পেতে পারেন এবং সবাই পেয়েছেও। তাঁর বেলায় কেন এই ব্যতিক্রম—আমাদের প্রশ্নটা সেখানে। খালেদা জিয়ার আইনগত যে প্রাপ্যতা সরকার উদ্দেশ্যপ্রণোদিতভাবে তা বিলম্বিত করছে। আমাদের শঙ্কা, সরকার দেশনেত্রীকে এভাবে বিনা চিকিৎসায় কারাগারের মধ্যেই মেরে ফেলতে চায়, তাঁকে হত্যা করতে চায়।

হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার শারীরিক অবস্থা আরো খারাপ হয়েছে উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, আগে ছিল ম্যাডামের বাম সোল্ডার ফ্রোজেন, এখন তাঁর ডান সোল্ডারও ফ্রোজেন হতে যাচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা