kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

রেললাইনের পাশে সাংবাদিকের লাশ

জামালপুর প্রতিনিধি   

২৩ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



এনটিভির শেরপুর প্রতিনিধি কাকন রেজার ছেলে সাংবাদিক এহসান ইবনে রেজা ফাগুনের (২৩) রহস্যজনক মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার রাতে জামালপুর-নান্দিনা রেলস্টেশনের মাঝামাঝি কালীবাড়ী মধ্যপাড়া এলাকায় রেললাইনের পাশ থেকে তাঁর লাশ উদ্ধার করেছে জামালপুর রেলওয়ে থানার পুলিশ। তবে ট্রেনে কাটা পড়ে তাঁর মৃত্যু হয়নি। শরীরে কোনো আঘাতের চিহ্নও নেই। ঘটনাটি রহস্যজনক।

এহসানের বাড়ি শেরপুর সদরের চকবাজার এলাকায়। তিনি অনলাইন নিউজপোর্টাল প্রিয়ডটকমের ইংরেজি ভার্সনে সহসম্পাদক পদে চাকরি করতেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, কর্মস্থল ঢাকা থেকে শেরপুরে বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে এহসান গত মঙ্গলবার বিকেলে ঢাকা থেকে ট্রেনে রওনা হন। পথে বাবা সাংবাদিক কাকন রেজার সঙ্গে কথাও হয়েছে ফোনে। কিন্তু এহসান রাতে শেরপুরে ফেরেননি। মঙ্গলবার রাতে এবং গতকাল সকালেও স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে কোনো সন্ধান পায়নি তাঁর।

জামালপুর রেলওয়ে থানার ওসি তাপস চন্দ্র পণ্ডিত জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে জামালপুর-নান্দিনা রেলস্টেশনের মাঝামাঝি কালীবাড়ী মধ্যপাড়া এলাকায় রেললাইনের পাশে পড়ে থাকা অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা