kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় নিহত ৬

কালের কণ্ঠ ডেস্ক   

২৩ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নরসিংদীর মাধবদী, ময়মনসিংহের ফুলপুর, ব্রাহ্মণবাড়িয়ার সুহিলপুর, যশোরের কেশবপুর ও কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের খবরে বিস্তারিত— 

নরসিংদী :  মাধবদীতে ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে দুজন নিহত হন। তাঁরা হলেন সদর উপজেলার বাগহাটা এলাকার বাসিন্দা ও পিকআপ চালক আমির হোসেন (৩৫) এবং তাঁর সহকারী শিবপুর এলাকার বাসিন্দা অনাবিল আহমেদ (২০)। গতকাল সকালে রাইনাদি এলাকার ভাঙ্গা মিলের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ফুলপুর : উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর কার্যালযের সামনে প্রাইভেট কারের ধাক্কায় আইনুল হক (৩৫) নামে শ্রমিকের মৃত্যু হয়। আইনুল হকের বাড়ি উপজেলার সাহাপুর গ্রামে। গতকাল সকাল ১১টার দিকে তিনি ভ্যানে করে চেরাগ আলী রাইস মিল থেকে ফুলপুর ফিরছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া : সুহিলপুরে ট্রাকচাপায় নিহত শরীফ মোহাম্মদ সাঈম সদর উপজেলার খৈয়াসার গ্রামের বাসিন্দা। গতকাল দুপুরে তিনি মোটরসাইকেলে করে ‘বিশ্বরোড’ এলাকা দিকে যাচ্ছিলেন। সুহিলপুর এলাকায় পৌঁছালে এক ট্রাক তাকে চাপা দেয়। সাঈম ‘তিতাস’ আবৃত্তি সংগঠনের সদস্য ছিলেন।

কেশবপুর : সকালে সড়ক দুর্ঘটনায় এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়। তাঁর নাম জামাল হোসেন (২৬); বাড়ি তালা উপজেলার জেঠুয়া গ্রামে। গতকাল যশোর-সাতক্ষীরা সড়কের ফকির রাস্তায় এলাকায় বাসের ধাক্কায় মৃত্যু হয় তাঁর।

চান্দিনা : চান্দিনায় গাড়িচাপায় এক পথচারী নিহত হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তার পরিচয় পাওয়া যায়নি। বয়স ৩৫ থেকে ৪০ বছরের মধ্যে হবে। গত মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কোনো গাড়ির ধাক্কায় তার মৃত্যু হয়েছে বলে ধারণা পুলিশের।

মন্তব্য



সাতদিনের সেরা