kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

চালককে হত্যা করে ইজি বাইক ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২২ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরে এক ইজি বাইক (ব্যাটারিচালিত অটোরিকশা) চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে নগরের পুবাইলের ডেমুরপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হলেও তাঁর ইজি বাইকটি পাওয়া যায়নি। পুলিশের ধারণা, দুর্বৃত্তরা যাত্রী সেজে ভাড়া নেওয়ার পর চালককে হত্যা করে গাড়িটি নিয়ে গেছে। নিহত ইজি বাইক চালকের নাম সাজু (২৬)। তিনি গাজীপুর মহানগরীর পশ্চিম ধীরাশ্রম এলাকার আব্দুস ছোবহানের ছেলে। সাজুর মুখমণ্ডল ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। গলা লুঙ্গি দিয়ে বাঁধা ছিল।

স্থানীয় লোকজন জানায়, ঈদের পরেই সাজুর বিয়ে করার কথা ছিল। পাত্রীও ঠিক করা ছিল। বিয়ে ও আসন্ন ঈদ উপলক্ষে বাড়তি আয়ের জন্য গত কয়েক দিন ধরে বেশি বেশি ট্রিপ দিচ্ছিলেন তিনি। তবে প্রতিদিন সন্ধ্যার পর বাসায় ফিরে আসতেন। সোমবার দুপুরে ইজি বাইক নিয়ে বের হয়ে আর বাসায় ফেরেননি তিনি।

ছোবহান সাংবাদিকদের জানান, সোমবার সন্ধ্যা থেকে সাজুর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সারা রাত চারদিকে খোঁজাখুঁজি করেছেন তাঁরা। সকালে জানতে পারেন ছেলের লাশ পুবাইলের ডেমুরপাড়া এলাকার বিলের পতিত জমিতে পড়ে আছে।

পুবাইল থানার ওসি নাজমুল হক ভূইয়া জানান, ইজি বাইক ছিনতাই করতেই চক্রটি পূর্বপরিকল্পিতভাবে সাজুকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে তাঁরা মনে করছেন। ঘাতকদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা