kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

কলসিন্দুরের স্কুলে আগুন

তিন সদস্যের তদন্ত কমিটি মন্ত্রণালয়ের

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ   

১৯ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুরের ফুটবল কন্যাদের স্কুলে অগ্নিকাণ্ডের ঘটনায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে। এ কমিটি গতকাল শনিবার কলসিন্দুর উচ্চ

মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করে গেছে।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, ময়মনসিংহ যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক ফারজানা পারভীনকে আহ্বায়ক এবং জেলা ক্রীড়া কর্মকর্তা আব্দুর বারী ও ধোবাউড়া যুব উন্নয়ন কর্মকর্তা রমিজ উদ্দিন আলমকে সদস্য করে তিন সদস্যের অনুসন্ধান কমিটি গঠন করা হয়। ফারজানা পারভীন জানান, ওই বিদ্যালয়ে অগ্নিকাণ্ডের ঘটনায় তাঁরা সরজমিনে তদন্ত করতে এসেছেন। অনুসন্ধান শেষে যথাসময়ে প্রতিবেদন দাখিল করা হবে। অনুসন্ধান কমিটি ওই স্কুলে অবস্থানকালে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. রতন মিয়াসহ অন্য শিক্ষক ও এলাকাবাসী উপস্থিত ছিল।

উল্লেখ্য, গত ১৪ মে ভোরে কলসিন্দুরের ফুটবল কন্যা মারিয়া মান্দা, সানজিদাদের শিক্ষাপ্রতিষ্ঠান কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের তালা ভেঙে অফিসে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে বিদ্যালয়ের শিক্ষকদের সনদপত্র, মেয়েদের খেলার সনদপত্র, রেজুলেশন বই, কারিগরি শাখার কাগজপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে যায়। এখনো এ ঘটনার কারণ ও হোতাকে শনাক্ত করতে পারেনি পুলিশ।

 

মন্তব্য