kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

কাকুতি মিনতি করে খালেদা জিয়ার মুক্তি হবে না : গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক   

১৯ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপির নেতা গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, রাজপথের আপসহীন আন্দোলন ছাড়া কাকুতি মিনতি করে কখনোই এই সরকারের জেল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। রাজপথের আন্দোলন-সংগ্রামই তাঁর মুক্তির একমাত্র পথ। আর রাজপথে নেমে জেল জুলুমের ভয় করলে চলবে না।

গতকাল শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যাগে ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা, সাজা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির’ দাবিতে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর এ কথা বলেন।

গয়েশ্বর বলেন, আদালতের কাছে কোনো ক্ষমতা নেই। সব ক্ষমতা প্রধানমন্ত্রীর কাছে। প্রধানমন্ত্রীর ইচ্ছার ওপর নির্ভর করে খালেদা জিয়ার মুক্তি কিংবা জেলে থাকা। তাই এ দেশের আইন ও আদালতের ওপরে মানুষের ভরসা করার কোনো জায়গা নেই।

প্রধানমন্ত্রীকে ‘হৃদয়হীন’  উল্লেখ করে গয়েশ্বর বলেন, প্রধানমন্ত্রীর হৃদয়ে দয়া থাকলে খালেদা জিয়া এত দিন জেলে থাকতেন না। প্রধানমন্ত্রী উল্টো খালেদা জিয়ার সঙ্গে উপহাস করছেন। খালেদা জিয়া অসুস্থ শরীর নিয়েই রোজা রাখছেন। আর এতেই প্রধানমন্ত্রী বলছেন, অসুস্থ হলে তিনি রোজা রাখছেন কিভাবে? আয়োজক সংগঠনের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে মানববন্ধনে মহিলা দলের নেত্রী জেবা খান, সুলতানা আহমেদ, হেলেন জেরিন খান প্রমুখ বক্তব্য দেন।

মন্তব্য



সাতদিনের সেরা